এয়ারটেলের ৫৪৯ টাকার প্ল্যানটিও চেঞ্জ হয়েছে, এবার পাওয়া যাবে আরও অনেক বেশি ডাটা

Updated on 08-Dec-2017
HIGHLIGHTS

এয়ারটেলের ৫৪৯ টাকার প্রিপেড রিচার্জে এবার প্রতিদিন 3GB ডাটা, আনলিমিটেড লোকাল আর এসটিডি কলের সঙ্গে ফ্রি এসএমএস পাওয়া যাবে

এয়ারটেল তাদের ৫৪৯ টাকার রিচার্জটি রিভাইজ করেছে। এই প্ল্যানে প্রিপেড ইউজার্সরা আরও বেশি ডাতা পাবে। এই প্ল্যানে ইউজার্সরা এবার প্রতিদিন অতিরিক্ত 0.5GB ডাটা পাবে।

এই ৫৪৯ টাকার প্ল্যানে প্রিতিদন 2.5 GB ডাটা পাওয়া যেত আর এবার তা বেড়ে গিয়ে প্রতিদিন 3GBহয়েছে। এর সঙ্গে এই প্ল্যানটিতে আনলিমিটেড লোকাল আর এসটিডি কলের সঙ্গে প্রতিদিন ১০০টি এসএমএস পাবে এটি ২৮ দিনের জন্য বৈধ।

এয়ারটেলের এই ৫৪৯ টাকার প্রিপেড প্ল্যানটি জিওর ৫০৯ টাকার প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলবে। জিওর এই প্ল্যানটিতে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায় এটি ৪৯ দিনের জন্য বৈধ। জিওর এই প্ল্যানে লোকাল আর এসটিডি কল, প্রতিদিন ১০০টি এসএমএস আর জিওর অ্যাপ যেমন জিও টিভি, জিও সিনেমা ইত্যাদির আনলিমিটেড অ্যাক্সেস পাওয়া যায়।

বেশ কিছু সময় ধরেই এয়ারটেল তাদের বিভিন্ন প্ল্যান রিভাইজ করছে আর সঙ্গে কিছু নতুন প্ল্যান নিয়েও আসছে। সম্প্রতি কোম্পানি নতুন ডাটা প্রিপেড প্ল্যান ১৫৭ টাকা আর ৪৯ টাকায় নিয়ে এসেছে। এই অফার গুলি তাদের কিছু বাছাই করা গ্রাহদকের জন্য পাওয়া যাচ্ছে। ১৫৭ টাকার রিচার্জে 3GB 3G/4G ডাটা পাওয়া যায় আর এই প্ল্যানটি ২৭ দিনের জন্য বৈধ আর ৪৯ টাকার রিচার্জে 1GB 4G ডাটা পাওয়া যাচ্ছে আর এটি ১ দিনেওর জন্য বৈধ।

Connect On :