এয়ারটেল ১৯৮ টাকার একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে

Updated on 27-Nov-2017
HIGHLIGHTS

এয়ারটেলের নতুন ১৯৮ টাকার রিচার্জে প্রতিদিন 1GB 4G ডাটা পাওয়া যাবে যা ২৮ দিনের জন্য বৈধ, তবে এই রিচার্জে কল বেনিফিট নেই, আর এখন এই রিচার্জটি শুধু অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে পাওয়া যাচ্ছে

একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল এয়ারটেল যা শুধু অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে পাওয়া যাচ্ছে। ১৯৮ টাকার রিচার্জে প্রতিদিন 1GB 4G ডাটা পাওয়া যাবে যা ২৮ দিনের জন্য বৈধ, তবে এই রিচার্জে কল বেনিফিট নেই। এখন এই রিচার্জটি এয়ারটেলের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছেনা কিন্তু মাই এয়ারটেল অ্যাপে ‘বেস্ট অফার্স ফর ইউ’ সেকশানে এই রিচার্জটি কিছু বাছাই করা গ্রাহকদের জন্য পাওয়া যাচ্ছে। 

এটা খেয়াল রাখতে হবে যে ১৯৮ টাকার রিচার্জে প্রতিদিন 1GB 4G ডাটার সঙ্গে ফ্রি ভয়েস কল পাওয়া যাচ্ছে। এই রিচার্জটি এয়ারটেলের ১৯৯ টাকার রিচার্জের থেকে আলাদা। ১৯৯ টাকার রিচার্জে 1GB 4G/3G ডাটা আর আনলিমিটেড এসটিডি কল অফার করে আর এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ। এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন ২৫০ মিনিট আর প্রতি সপ্তাহে ১০০০ মিনিট ব্যবহার করতে পারে। এই প্ল্যানে 1GB ডাটা পাওয়া যায় যা প্ল্যানের বৈধতার সঙ্গে বৈধ হবে।

এয়ারটেল সম্প্রতি একটি ৪৪৮ টাকার রিচার্জ নিয়ে এসেছিল যা বিশেষ ভাবে প্রিপেড গ্রাহকদের জন্য ছিল। এই প্ল্যানে প্রতিদিন 1GB 3G/4G ডাটা আর আনলিমিটেড কল পাওয়া যায় আর এতে গ্রাহকরা প্রতিদিন 250 মিনিট বা 1000 মিনিট ব্যবহার করতে পারে। 

Connect On :