Airtel-এর কোন প্ল্যানে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন ভাবছেন? দেখুন তালিকা

Updated on 18-Dec-2022
HIGHLIGHTS

Airtel -এর গ্রাহকরা একাধিক প্ল্যান রিচার্জ করালে পেয়ে যাবেন বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন

Airtel -এর তরফে প্রিপেইড এবং পোস্টপেইড দুই ধরনের প্ল্যান অফার করা হয় গ্রাহকদের

Airtel -এর এমন দুটি প্ল্যান আছে যেখানে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে

আপনি কী Bharti Airtel- এর গ্রাহক? যদি হয়ে থাকেন তাহলে বলি আপনার Telecom সংস্থায় এমন একাধিক প্ল্যান আছে যা আপনাকে একাধিক সুবিধা দেবে। Airtel প্রিপেইড, পোস্টপেইড দুই ধরনেরই প্ল্যান দিয়ে থাকে তার গ্রাহকদের। এখন এই টেলিকম সংস্থা এমন দুটি প্ল্যান নিয়ে এসেছে যেখানে অন্যান্য সুবিধা তো বটেই সঙ্গে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। এই OTT প্ল্যাটফর্মের মধ্যে আছে Netflix, Amazon Prime Video, Disney Plus Hotstar, ইত্যাদি। একটা মাত্র প্ল্যানের রিচার্জ করিয়ে একসঙ্গে তিনটি জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন একবারে পাওয়া যাবে এই প্ল্যানগুলোতে। গ্রাহকদের একাধিক সুবিধা দেবে এক প্ল্যান দুটি। দেখে নিন কোন প্ল্যানে কী সুবিধা মিলবে? 

Airtel এর 1,199 এবং 1,499 টাকার পোস্টপেইড প্ল্যান

Bharti Airtel দুটি পোস্টপেইড প্ল্যানে গ্রাহকদের একাধিক সুবিধা দিচ্ছিস আর এই প্ল্যান দুটি হল 1,199 এবং 1,499 টাকার। এখানে গ্রাহকরা একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এই OTT প্ল্যাটফর্মগুলোর মধ্যে রয়েছে Disney Plus Hotstar, Amazon Prime Video, Netflix, ইত্যাদি। একই সঙ্গে অন্যান্য আনুষাঙ্গিক সমস্ত সুবিধাও মিলবে এখানে। 

1,199 টাকার প্ল্যান: 1,199 টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 1 রেগুলার এবং 3টি ফ্যামিলি অ্যাড অন। এখানে তাঁরা মত 150 GB ডেটা পাবেন সঙ্গে প্রতিটি অ্যাড অনের সঙ্গে আরও 30 GB করে ডেটা মিলবে। এই প্ল্যানের ক্ষেত্রে ডেটা জমানো যাবে, অর্থাৎ রোল অভার হবে, কিন্তু সেটা 200 GB পর্যন্ত। এছাড়া এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পাবেন রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ, সঙ্গে আনলিমিটেড কল করার সুবিধা। Amazon Prime Video এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে ছয় মাসের জন্য। অন্যদিকে Netflix, Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে 1 মাসের জন্য। একই সঙ্গে তাঁরা পেয়ে যাবেন Wynk প্রিমিয়ামের সাবস্ক্রিপশন। 

1,499 টাকার প্ল্যান: এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 1টি রেগুলার এবং 4 ফ্যামিলি অ্যাড অনের সুবিধা। 200 GB মান্থলি ডেটা মিলবে এখানে সঙ্গে প্রতিটি অ্যাড অনের সঙ্গে অতিরিক্ত 30 GB ডেটা। এখানেও 200 GB পর্যন্ত ডেটা রোল ওভার মিলবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলের সুবিধার সঙ্গে মিলবে রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ। এখানেও গ্রাহকরা পেয়ে যাবেন 6 মাসের জন্য Amazon Prime Video এর ফ্রি সাবস্ক্রিপশন। এবং Netflix, Disney Plus Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে 1 বছরের জন্য। এছাড়া এখানে 10 দিনের জন্য ইন্টারন্যাশনাল রোমিং প্যাক মিলবে বি জোন দেশের জন্য।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :