খুব তাড়াতাড়ি Airtel নিয়ে আসবে নতুন 4G VoLTE সাপোর্টের অ্যাফোর্ডেবেল স্মার্টফোন

খুব তাড়াতাড়ি Airtel নিয়ে আসবে নতুন 4G VoLTE সাপোর্টের অ্যাফোর্ডেবেল স্মার্টফোন
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে খুব এয়ারটেল খুব তাড়াতাড়ি তাদের নতুন একটি 4G স্মার্টফোন নিয়ে আসবে আর এটি এয়ারটেলের 2G সাবস্ক্রাইবারদের 4G তে নিয়ে আসতে সাহায্য করবে

ইন্টারনেটে সম্প্রতি একটি রিপোর্ট থেকে জানা গেছিল যে ভারতী এয়ারটেল তাড়াতাড়ি তাদের 2G ইউজার্সদের 4G নিয়ে যাবে আর এর জন্য তারা একটি নতুন 4G স্মার্টফোন নিয়ে আসবে। এভাবে কোম্পানি রিলায়েন্স জিওর থেকে নিজেদের সাবস্ক্রাইবার বাড়ানোর চেষ্টাও করছে। জিও ফোনের সঙ্গে আমরা যদি তুলনা করে দেখি তবে দেখা যাবে যে একটি ফিচার ফোন হওয়া সত্বেও জিওফোনে অনেক কিছু নতুন আর ভাল ফিচার আছে।

তবে এখানে এয়ারটেল অন্য কিছু করতে চায় যখন জিও ফিচার ফোন নিয়ে এসেছিল সেখানে এয়ারটেল তাদের ইউজার্সদের জন্য 4G সাপোর্টের স্মার্টফোন নিয়ে আসতে চলেছে। আর এবার গত বছর এয়ারটেল এভাবে কার্বনের সঙ্গে চুক্তি করে একটি মোবাইল ফোন A40 নামে মাত্র 1,399 টাকায় লঞ্চ করেছিল।

আর আমরা যদি FE র একটি রিপোর্ট যদি দেখি তবে এয়ারটেলের তরফে বেশ কিছু মোবাইল তৈরির কোম্পানির সঙ্গে কথা চলছে। আর এর পড়ে একটি 4G VoLTE সাপোর্ট যুক্ত স্মার্টফোন বাজারে আসতে চলেছে। আর আমরা যদি রিলায়েন্স জিও আর এয়ারটেলের মাঝে পার্থক্য দেখি তবে দুই ক্ষেত্রে অনেক পার্থক্য আছে, আর  যে ফোনটি আসতে চলেছে তার সঙ্গে জিও ফোনের অনেক পার্থক্য থাকবে। যা জিও করেছে তা এয়ারটেল করতে চায়না। আর এই জন্য তারা একটি 4G স্মার্টফোন লঞ্চ করতে চায়।

আর এই রিপোর্ট থেকে এও জানা গেছে যে এই মোবাইল ফোনটির দাম এয়ারটেল মিনিমাম রেঞ্জের মধ্যে করবে। এটি প্রায় 2,000 টাকা থেকে 2,500 টাকা দামের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর এও জানা গেছে যে এর আনুমানিক দাম 2,000 টাকা দামের কাছাকাছি হবে। আর এবার দেখতে হবে যে এই ফোনটি কবের মধ্যে লঞ্চ করা হবে।  

Digit.in
Logo
Digit.in
Logo