এয়ারটেলের লং টার্ম প্রিপেড প্ল্যান 598 টাকা থেকে শুরু হচ্ছে

এয়ারটেলের লং টার্ম প্রিপেড প্ল্যান 598 টাকা থেকে শুরু হচ্ছে
HIGHLIGHTS

ভারতী এয়ারটেলের 84 দিনের প্ল্যান বেশি বৈধতার সঙ্গে এল

আগে এই প্ল্যানের দাম 400 টাকার কম ছিল

আর এবার এই প্ল্যানের দাম শুরু হচ্ছে 598 টাকা থেকে

গ্রাহকদের পছন্দের টেলিকম কোম্পানি গুলির মধ্যে এয়ারটেল বা আইডিয়া ভোডাফোনের নাম আছে। আরফ এয়ারটেল আর ভোডাফোন প্রতি গ্রাহকদের আনলিমিটেড অফার দেওয়ার চেষ্টা করছে। আর অপারেটাররা তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন জিনিস নিয়ে আসছে।

ডাটা বেনিফিটের পরে সব দূরসঞ্চার কোম্পানি গুলি তাদের প্ল্যানে 40% হাইক করেছে। আর রিলায়েন্স জিও এবার তাদের প্রিপেড প্ল্যানে যেমন এই হাইক করেছে সেই একই হাইক এয়ারটেল আর আইডিয়া ভোডাফোনের প্ল্যানেও দেখা গেছে। আর এর মানে এই নয় যে সব প্ল্যানই বন্ধ হয়েছে।

আর এর মানে এই যে কল আর অন্যান্য সুবিধা যুক্ত প্রিপেড প্ল্যান আনলিমিটেড কল। ভারতী এয়ারটেল এবার আপনাদের লং টার্ম প্রিপেড প্ল্যান যা 84 দিনের তা দিচ্ছে তবে এর দাম বেরে 598 টাকা হয়েছে।

ভারতী এয়ারটেল দীর্ঘসময়ের প্রিপেড প্ল্যানের জন্য পরিচিত। আর এবার তারা তাদের প্রিপেড গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডাটা দেয়। আর এই পল্যানের বৈধতা 84 দিনের। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100টি SMS পাবেন। আর সঙ্গে আছে ফাস্ট্যাগ, উইং মিউজিক, এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম সাবস্ক্রিপশান আর শ অ্যাকাদেমিতে 4 সপ্তাহের বিনামূল্যে কোর্স করতে পারবেন। আর কলিংয়ের জন্য সাবস্ক্রাইবাররা এটি ফ্রি পাবেন।

ভারতী এয়ারটেল পোর্টফোলিওতে এখন দুটি প্রিপেড পল্যান আছে যা 365 দিনের বৈধতা দেয় একটির দাম 1,498 টাকা। আর  এতে আগে বলা বাকি সব প্রিপেড সুবিধা আছে। আর এর সঙ্গে এতে আপনারা মোট 24GB ডাটা পাবেন যা 365 দিনের জন্য পাওয়া যাবে।

আর এর সঙ্গে সাবস্ক্রাইবাররা আনলিমিটেড কল আর মোট 3600 SMS য়ের সুবিধা পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে পাবেন Wynk Music, Airtel Xstream Premium, FASTag Cashback আর  Shaw Academyর কোর্সের সুবিধা।  

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo