AIRTEL নিয়ে এল তাদের 48 টাকা আর 98 টাকার প্রিপেড প্ল্যন

AIRTEL নিয়ে এল তাদের 48 টাকা আর 98 টাকার প্রিপেড প্ল্যন
HIGHLIGHTS

এয়ারটেলের মান্থলি ডাটার সঙ্গে এই প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে

এই দুটি প্ল্যান অল রাউন্ডার প্ল্যান হিসাবে এসেছে

48 টাকার প্ল্যানে 3GB আর 98 টাকার প্ল্যানে 6GB মান্থলি ডাটা পাওয়া যাবে

এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই নতুন প্ল্যানে 48 টাকার আর 98 টাকা দামে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এও বলা হচ্ছে যে এই প্ল্যান সব এয়ারটেল সার্কেলে পাওয়া যাবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে আপনারা যদি 48 টাকা দামের প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে 3GB 3G/4G ডাটা পাবেন, আর এর সঙ্গে এই প্ল্যানের বৈধতা 28 দিনের। আর এছাড়া আপনারা 98 টাকার প্ল্যানে 6GB 3G/4G ডাটা পাবেন আর এটিও 28 দিনের জন্য বৈধ।

আর সম্প্রতি এয়ারটেল তাদের 199টাকার প্ল্যানের কথা জানিয়েছে। আপনাদের বলে রাখি যে এবার কোম্পানি তাদের প্রিপেড প্ল্যান এক বছরের জন্য Norton Mobile Security Subscription দিছে। আর এর মানে এই যে এবার আপনারা এয়ারটেলের গ্রাহক হলে ফোনের সুরক্ষার জন্য অনেক কিছু পাবেন।

আপনাদের জানিয়ে রাখি যে গ্রাহকরা এবার SMS পাচ্ছেন আর এর মধ্যে লেখা আছে যে এয়ারটেলের 199 টাকার বেশি প্ল্যানের সঙ্গে আপনারা এক বছরের জন্য নর্টান অ্যান্টিভাইরাস সাবস্ক্রিপশান পাচ্ছেন। আর এর মাধ্যমে আপনারা নিজেদের ফোন সুরক্ষিত রাখতে পারবেন। আর এই পরিষেবা বা অফারের সুবিধা নেওয়ার জন্য আপনারা এয়ারটেলের মাই এয়ারটেল অ্যাপ বা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। আর সেখান থেকে আপনারা এটি অ্যাক্টিভেট করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo