Airtel Festive Offer: এয়ারটেল আনল ফেস্টিভ অফার, তিনটি রিচার্জে দিচ্ছে অতিরিক্ত ডেটা সহ একগুচ্ছ সুবিধা

Airtel Festive Offer: এয়ারটেল আনল ফেস্টিভ অফার, তিনটি রিচার্জে দিচ্ছে অতিরিক্ত ডেটা সহ একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

Airtel Festive Offer নিয়ে হাজির হয়েছে কোম্পানি, এই অফারগুলি আগামী 11 সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে

ফেস্টিভ অফারের আওতায় কোম্পানি তিনটি রিচার্জ প্ল্যানে অতিরিক্ত সুবিধা দিচ্ছে

এয়ারটেল ফেস্টিভ অফারের আওতায় কোম্পানি তিনটি 979 টাকা, 1029 টাকা এবং 3599 টাকার রিচার্জ প্ল্যানে অতিরিক্ত সুবিধা দিচ্ছে

টেলিকম কোম্পানি Jio কয়েকদিন আগে তার 8th Anniversary Offer এর ঘোষণা করেছে। এবার জিও পাশাপাশি, Airtel Festive Offer নিয়ে হাজির হয়েছে কোম্পানি। এই অফারগুলি আগামী 11 সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে। ফেস্টিভ অফারের আওতায় কোম্পানি তিনটি রিচার্জ প্ল্যানে অতিরিক্ত সুবিধা দিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এয়ারটেল এর প্ল্যানে কী বিশেষ পাওয়া যাচ্ছে।

Airtel Festive Offer এর তিনটি রিচার্জ প্ল্যানে মিলছে অতিরিক্তি সুবিধা

এয়ারটেল ফেস্টিভ অফারের আওতায় কোম্পানি তিনটি 979 টাকা, 1029 টাকা এবং 3599 টাকার রিচার্জ প্ল্যানে অতিরিক্ত সুবিধা দিচ্ছে।

আরও পড়ুন: Price Drop: 50MP ক্যামেরা এবং 100W SUPERVOOC চার্জিং সহ OnePlus 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট, জানুন কোথায় পাবেন?

Airtel

979 টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যান

এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটার পাশাপাশি, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS পাওয়া যায়। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের থাকছে। কোম্পানি এই প্ল্যানে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম এর 22টির বেশি OTT সাবস্ক্রিপশন দিচ্ছে। অতিরিক্ত সুবিধা হিসেবে এতে 10GB ডেটা কুপন অফার করা হচ্ছে। বলে দি যে অতিরিক্ত ডেটা 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে।

1029 টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যান

এতে কোম্পানি 84 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2 জিবি ডেটা এবং 100 SMS দিচ্ছে। এর সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। কোম্পানি এই প্ল্যানে এয়ারটেল এক্সট্রিম সুবিধার সাথে Disney+ Hotstar সাবস্ক্রিপশন অফার করে। এই প্ল্যানের সাথেও কোম্পানি 10 জিবি কুপন 28 দিনের ভ্যালিডিটির সাথে অফার করছে।

3599 টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যান

365 দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা, প্রতিদিন 100 SMS দেওয়া হচ্ছে। এর সাথে থাকছে আনলিমিটেড কলিং সুবিধা। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্ক আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এর সাথে এয়ারটেল এক্সট্রিম এক্সেসের সাথে 22টির বেশি OTT সুবিধা। গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটির সাথে 10 জিবি ডেটা কুপন পাবেন।

আরও পড়ুন: 12 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Vivo T3 Ultra 5G স্মার্টফোন, 3D কার্ভড AMOLED ডিসপ্লে ফোনের দাম কত হবে জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo