কলাকাতায় এল ভারতী এয়ারটেলের নেক্সট জেন স্টোর

কলাকাতায় এল ভারতী এয়ারটেলের নেক্সট জেন স্টোর
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল গতকাল কলকাতায় 100th next gen airtel স্টোর পার্ক স্ট্রিটে খুলেছে, আর এই নেক্সট জেন এয়ারটেল স্টোরে গ্রাহকদের সঙ্গে সমস্ত রকমের ইন্টারঅ্যাকশান করা হবে

হাইলাইট

  • কলকাতার পার্ক স্ট্রিটে লঞ্চ হল এয়ারটেলের নেক্সট জেন স্টোর
  • আগামী কয়েক মাসে কলকাতা সহ রাজ্যের অন্যান্য বড় শহরে এই স্টোর আসবে

 

ভারতী এয়ারটেল গতকাল কলকাতায় 100th next gen airtel স্টোর পার্ক স্ট্রিটে খুলেছে। আর এই নেক্সট জেন এয়ারটেল স্টোরে গ্রাহকদের সঙ্গে সমস্ত রকমের ইন্টারঅ্যাকশান করা হবে। পার্ক স্ট্রিটে নেক্সট জেন স্টোর খোলার পরে কলকাতায় এই নতুন ধরনের এয়ারটেল স্টোর লাইভ হয়ে গেছে। আর এয়ারটেল প্ল্যান করেছে যে আরও 10 টি নেক্সট জেন স্টোর কলকাতা সহ রাজ্যের অন্যান্য বড় শহর আগামী কয়েক মাসে গুলিতে খুলবে।

এই নেক্সট জেন এয়ারটেল স্টোর আসলে UK বেসড 8 lnc য়ের কন্সেপ্ট। আর এই স্টোরে গ্রাহকরা অনেক বেশি শেয়ার, ক্রিয়েট আর অভিজ্ঞতর জোন পাবেন।

এয়ারেটেলের এই শেয়ার আসলে কী?

এই জোনে গ্রাহকরা এয়ারটেল স্টোরের সোশাল ওয়াল আর এয়ারটেল গ্রাহকদের সারা দেশের ডিজিটাল স্ক্রিনের অভিজ্ঞতা। আর এর মাধ্যমে গ্রাহকদের সব এয়ারটেল নেটওয়ার্কের যথা সম্ভব এনেবেল করাই এর উদ্দেশ্য।

ক্রিয়েট জোন আসলে কী?

এটি এই ধরনের প্রথম জোন, এখানে গ্রাহকদের অভিজ্ঞতা বলার সুযোগ পাবেন। এই জোন নিজের সলিউশান ডিজিটালি ডিজাইন করতে পারবেন আর তা টেবেল টপের টাচ স্ক্রিনের মাধ্যমে করা যাবে।

এই এক্সপিরিয়েন্স জোন আসলে কী?

এই নতুন জোনে ডিজিটাল এন্টারটেনমেন্ট হাব আর এটি গ্রাহকদের এয়ারটেল ডিজিটাল মানে- মুভি, মিউজিক লাইভ টিভ, গেম আরও অনেক কিছুর অভিজ্ঞতা দেবে। আর এই স্টোরেজ ডিজিটাল সেলফ সার্ভ জোন যা গ্রাহকদের বিল দেওয়া, নতুন সিম নেওয়া সব কিছুই নিজেরা করতে পারবেন। আর এর সঙ্গে গ্রাহকরা এয়ারটেল নেটওয়ার্কের আর ওপেন নেটওয়ার্ক ডিজিটাল ওয়ালের প্রথম অভিজ্ঞতা রিয়েল টাইম ফিডব্যাকে পাবেন।

আর এর সঙ্গে এয়ারটেল একটি নতুন বিহেভিয়ার মডেল নিয়ে এসেছে যা এয়ারটেলের ‘সার্ভ টু সল্ভ’ ফিলসফিতে নির্ভর করে গ্রাহকদের সমস্যা সমাধান করবে। আর এই স্টোরে স্টাফ, রিফ্রাড এসব ‘এয়ারটেল ফ্রেন্ড’ নামে এই পরিষেবা দেবে।

এই নেক্সট জেন স্টোর Quidini র ভার্চুয়াল কুইন ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম ভিত্তিতে তৈরি হয়েছে আর এখানে এর একটি কিয়ক্সও আছে। আর এই স্টোপরে এর সঙ্গে কনভার্সেশান হাব আছে।

ভারতীয় এয়ারটেলের CEO রিটেল Vir Inder Nath বলেছেন, “ আমরা আমদাএর নেক্সট জেন স্টোর ফর্ম্যাট কলকাতায় লঞ্চ করতে পেরে খুসি আর এখানে গ্রাহকরা নেক্সট লেভেলের রিটেল অভিজ্ঞতা পাবেন। এই লঞ্চ গ্রাহকদের সঙ্গে যোগাযোগ আরও ভাল করবে। আর এই স্টোর গুলি দীর্ঘ সময়ে ধরে গ্রাহকদের কোন সমস্যা সমাধানের হাত থেকেও বাঁচাবে”।

Digit.in
Logo
Digit.in
Logo