ফিচার ফোন ইউজার্সদের জন্য এয়ারটেলের দারুন অফার

ফিচার ফোন ইউজার্সদের জন্য এয়ারটেলের দারুন অফার
HIGHLIGHTS

শুধু মাত্র ফিচার ফোন গ্রাহকদের জন্য এই প্ল্যান

প্ল্যানের দাম 597 টাকা

সম্প্রতি এয়ারটেলের পোস্টপেড পোর্টফোলিওতে কিছু পরিবর্তন করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের গ্রাহকদের জন্য তাদের থ্যাঙ্কস এয়ারটেল প্রোগ্রাম নিয়ে এসেছে। আর এই প্ল্যানে এয়ারটেল প্রধানত 4G নেটওয়ার্কে ব্যাবহার করা ইউজারদের দিচ্ছে। আর অনেক ইউজার অভিজগ করেন যে এয়ারটেল ফিচার ফোন ব্যাবহারকারী গ্রাহকদের জন্য কিছু আনেনি। আর তা নয় এবার এয়ারটেল ফিচার ফোন ব্যাবহারকারীদের ‘আমার নতুন ফিচার ফোন’ রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যা 597 টাকাতে আসছে। আর আসুন এবার এই প্ল্যান একবার দেখে নেওয়া যাক।

এয়ারটেলের আমার নতুন ফিচার প্ল্যান 597 টাকা দাম

এই প্ল্যানের বৈশিষ্ট্য এই যে এই প্ল্যানটি ফিচার ফোন ইউজার্সদের জন্য এসেছে। আপনি যদি ফিচার ফোনের সঙ্গে এই প্ল্যানটি রিচার্জ করেন তবে বেশ কিছু সুবিধা পাবেন। তবে নতুন ফোনে 30 দিনে পড়ে আপনার সার্কেল হিসাবে সব বেনিফিট বদলে যাবে। আপনাদের বলে রাখি যে এই আমার নতুন ফিচার ফোন প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 10GB ডাটা পাছেন আর এই বেনিফিট 168 দিনের জন্য পাবেন। আর এছারা আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 300টি SMS প্রতি 28 দিনের হিসাবে পাবেন। আর এর বৈধতা শেষ হলে 28 দিন পড়ে আপনারা পাবেন। আর এছারা এই প্ল্যানে আপ নারা 10GB ডাটা পাবেন আর এটি শুধু মাত্র Non 4G হ্যান্ডসেটে কাজ করবে।

আর এর সঙ্গে এও মনে করিয়ে দি যে কোম্পানির নতুন প্রিপেড প্ল্যান আসছে। আর এই প্রিপেড প্ল্যানে 129 টাকা আর 249 টাকা দামে এসেছে। 249 টাকার প্রিপেড প্ল্যানের বৈশিষ্ট্য এই যে এই প্ল্যানে 4 লাখের টার্ম ইন্সোরেন্স পাওয়া যাচ্ছে।

এয়ারটেলের 129 টাকা আর 249 টাকার রিচার্জ প্ল্যান

129 টাকা দামের প্রিপেড প্ল্যানে প্রধানত কল বেনিফিট আছে। আর এই প্ল্যানে ইউজাররা 28 দিনের জন্য 2GB ডাটা পাচ্ছে আর আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি SMS আছে। আর এই প্ল্যানে আপনারা এয়ারটেল টিভি, উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশান পাচ্ছেন আর ইউজাররা এই প্ল্যানে 350 টি লাইভ টিভি চ্যানেল, 10,000 টি সিনেমা আর শো দেখতে পারবেন।

এয়ারটেলের দ্বিতীয় প্ল্যাএন 249 টাকার আর এই প্ল্যানে নতুন বেনিফিট দেওয়া হেয়ছে। আর এয়ারটেলের এই প্ল্যানে HDFC লাইফ ইন্সোরেন্স ভারতী AXA র 4 লাখ টাকার লাইফ কভার পাচ্ছেন। আর এছারা ইউজাররা প্রতিদিন 2GB ডাটা, আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি SMS দিচ্ছে। আর এছারা 249 টাকার প্রিপেড প্ল্যানে ইউজাররা এয়ারটেল TV র প্রিমিয়াম সাবস্ক্রিপশান, নতুন 4G ফোন কিনলে 2,000 টাকার ক্যাশব্যাক এক বছরের জন্য নর্টন মোবাইল সিকিউরিটি আর উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশান পাচ্ছেন।

AIRTEL য়ের 249 টাকার প্রিপেড প্ল্যানের লাইফ ইন্সোরেন্স

এই প্ল্যানে লাইফ ইন্সোরেন্স পেতে হলে আপনার বয়স 18 থেকে 54 বছরের মধ্যে হতে হবে আর ভাল স্বাস্থ্য থাকতে হবে। আর এছারা বেনিফিট পাওয়ার জন্য গ্রাহকদের এই মাসে রিচার্জ অ্যাক্টিভেট করতে হবে। আর রিচার্জ করার পড়ে ইউজারদের একটি SMS পাবেন আর সেখানে বলা হবে যে know your customer (KYC) ডিটেল দিতে আর ইন্সোরেন্স পলিসি পাবেন। আর এই প্রসেস শেষ হলে ইউজাররা এয়ারটেল অ্যাপে পলিসি ডিটেল পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo