এবার এয়ারটেল তাদের 4G পরিষেবা আন্দামান আর নিকোবার আইল্যান্ডে লঞ্চ করেছে

Updated on 16-Jan-2019
HIGHLIGHTS

এয়ারটেলের 4G পরিষেবা পোর্ট ব্লেয়ারে চালু করা হয়েছে, আর এবার মনে করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি এটি আন্দামান আর নিকোবার দ্বীপের অন্যান্য অঞ্চলে লঞ্চ করা হবে

আমরা সবাই জানি যে ভারতে এয়ারটেল একটি বড় টেলিকম কোম্পানি। আর বিগত বেশ কিছু সময় ধরে এই কোম্পানি ভারতীয় টেলিকম বাজারে নিজেদের জায়গা করে নিয়েছে, আর জিও আসার পরে তারা অবশ্য করা প্রতিযোগিতার মধ্যে দিয়ে যাচ্ছে, আর এর পরে কোম্পানি হেরে যাচ্ছে বলে মনে হচ্ছে।

আর নিজদের 4G পরিষেবা সারা দেশে আনার ক্ষেত্রে কোম্পানি অনেকটাই এগিয়ে গেছে। আর জানা গেছে যে কোম্পানি তাদের 4G পরিষেবা আরও বৃদ্ধি করার জন্য আন্দামান আর নিকোবার দ্বীপে নিয়ে গেছে। কোম্পানি মানে এয়ারটেল দাবি করেছে যে তারা প্রথম কোম্পানি যারা এই দ্বীপে প্রথমবার হাই-স্পিড পরিষেবা লঞ্চ করেছে।

আপনাদের বলে রাখি যে এয়ারটেল 4G পোর্ট ব্লেয়ারে পাওয়া যাচ্ছে, আর মনে করা হচ্ছে যে আন্দামান নিকোবারের অন্যান্য এলাকাতেও এটি খুব তাড়াতাড়ি এসে যাবে। আর এই পরিষেবার সুবিধার জন্য আপনাদের নিজেদের কাছাকাছি এয়ারটেল স্টোরে গিয়ে নতুন 4G সিম নিতে হবে, আর এর পরে আপনাদের এয়ারটেল 4G পরিষেবার সুবিধা নিতে পারবে।

এয়ারটেল অবশ্য নিজদের অনেক পোস্টপেড প্ল্যানে নিজেদের এন্টারটেনমেন্ট সাইটের পরিষেবা ফ্রিতে দিচ্ছে। আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে এয়ারটেলের বেশ কিছু প্ল্যানে আপনারা অ্যামাজন প্রাইম আর নেট ফ্লিক্সের অ্যাক্সেস পাবেন। আর আমরা যদি অ্যামাজন প্রাইমের বিষয়ে কথা বলি তবে আপনারা এক বছরের জন্য এটি পাবেন আর এছাড়া নেটফ্লিক্সের অ্যাক্সেস আপনারা মাত্র 3 মাসের জন্য পাবেন।

Connect On :