Airtel কাশ্মীরের 22টি জায়গায় লঞ্চ করল 4G পরিষেবা

Updated on 02-Apr-2017
HIGHLIGHTS

Airtel দাবি করেছে যে তাদের 4G পরিষেবার দাম 3G র মতন হবে

Airtel জানিয়েছে যে তারা কাশ্মীরের 22 টি জায়গায় নিজেদের 4G পরিষেবা নিয়ে শুরু করে দিয়েছে। এবার কাশ্মীরে যেসব ইউজার্সদের কাছে 4G হ্যান্ডসেট বা হটস্পট আছে তারা Airtel এর 4G পরিষেবার সুবিধা নিতে পারবেন।

কোম্পানি দাবি করেছে যে ইউজার্সরা এবার Airtel 4G পরিষেবার মাধ্যমে HD ভিডিও কোন রকম অসুবিধা ছাড়া দেখতে পারবে। Airtel এও দাবি করেছে যে তাদের 4G পরিষেবার দাম 3G র মতনই হবে। 

এর সঙ্গে Airtel এর তরফে জানানো হয়েছে যে, তাদের 3G ইউজার্স ফ্রিতে 4G সিমে আপগ্রেড করতে পারবে। Airtel এর 4G পরিষেবা তাদের প্রিপেড আর পোস্টপেড দু ধরনের ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে।

এখন Airtel এর 4G পরিষেবা জম্মু আর কাশ্মীরের মোট 61 টি জায়গায় পাওয়া শুরু হয়ে গেছে। আপনারা নিশ্চই জানেন যে এই মুহূর্তে ভারতীয় টেলিকম বাজারে হৈচৈ পরে আছে। এই সেদিন Jio তাদের Prime Membership Offer অ্যাক্টিভেট করার সময়সীমা বাড়িয়ে দিয়েছে। Jio নিজেদের Jio Prime Membership Offer অ্যাক্টিভেট করার সময়সীমা বাড়িয়ে 15 এপ্রলি করেছে।এর সঙ্গে Jio summer Surprise Offer ও নিয়ে এসেছে, যাতে ইউজার্সরা Rs.303এ তিন মাসের জন্য প্রতিদিন 1GB 4G ডাটা পাবে।এই অফারটি পাওয়ার জন্য 15 এপ্রিলের আগে Rs.303 দিক্যে রিচার্জ করতে হবে আর এই অফারটি শুধু সেই ইউজার্সরা পাবেন যারা Jio Prime Membership কে Rs. 99 দিয়ে নিয়েছেন।

সোর্সঃ

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :