50 টাকার কম দামে এয়ারটেল নিয়ে এল এই নতুন প্রিপেড প্ল্যান, এর বেনিফিট জানুন

50 টাকার কম দামে এয়ারটেল নিয়ে এল এই নতুন প্রিপেড প্ল্যান, এর বেনিফিট জানুন
HIGHLIGHTS

Airtel মাত্র 47 টাকা দামে নিজেদের এই নতুন প্ল্যানটি নিয়ে এসেছে, কোম্পানি এই প্ল্যানটি বেসিক ইউজার্সদের কথা মাথায় রেখে নিয়ে এসেছে

ভোডাফোনকে ভারতে প্রতিযোগিতায় ফেলার জন্য এয়ারটেল একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল, এর দাম মাত্র 47 টাকা। আর এয়ারটেলের এই নতুন প্ল্যানের টার্গেট বেসিক ইউজার্সরা। আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 125 Minute য়ের ভয়েস কল, 50টি SMS, আর 500MB ডাটা পাচ্ছেন। আর এই বেনিফিট আপনারা 28 দিনের জন্য পাবেন। মানে এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

আর শুধু এই না আপনাদের বলে রাখি যে এয়ারটেল 2018 সালের জুনে প্রায় 344 মিলিয়ান সাবস্ক্রাইবারের সংখ্যায় পৌঁছেছে। আর আপনাদের এও বলে রাখি যে এই 50 টাকার মধ্যে এই ধরনের প্ল্যান এর আগে 28 দিনের বৈধতার সঙ্গে আসেনি।

তবে এই ধরনের প্ল্যান এর আগে ভোডাফোন আর এয়ারটেল দুজনের কাছেই ছিল, আর আগামী সময়ের মধ্যে তারা তাতে পরিবর্তন করতে পারে। আপনাদের বলে রাখি যে ভোডাফোন আর এয়ারটেল তাদের 50 টাকার মধ্যে যে প্ল্যান আছে তাতে এই সুবিধি দিয়ে থাকে।

আর এই প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে এয়ারটেলের তরফে 7500মিনিটের লোকাল, STD আর রোমিং সেকেড আছে আর এটি প্রায় 125 মিনিটের জন্য। আর এছাড়া আপনারা এটি 28 দিনের জন্য 50টি SMS আর 500MB ডাটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo