Airtel vs Jio vs Vi: 84 দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন 3GB ডেটা এবং OTT সুবিধা, দেখে নিন সেরা প্রিপেইড প্ল্যান

Updated on 28-Dec-2021
HIGHLIGHTS

DisneY+ Hotstar এবং Amazon Prime Video Mobile Edition-এ অ্যাক্সেস সহ দুটি 3GB দৈনিক ডেটা প্ল্যান অফার করে Airtel

Jio 1200 টাকার মধ্যে 84 দিন পর্যন্ত বৈধতার সাথে তিনটি প্রিপেড প্ল্যান অফার করে যা দৈনিক 3GB ডেটা দেয়

Vodafone Idea 1200 টাকার মধ্যে সর্বাধিক 3GB প্রিপেইড প্ল্যান দিচ্ছে

এই মাসের শুরুতে যখন টেলিকম অপারেটররা তাদের সকল রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধির ঘোষণা করেছিল, তখন কিছু নতুন পরিকল্পনা চালু করা হয়েছিল এবং বেশ কয়েকটি পুরানো পরিকল্পনা প্রত্যাহার করা হয়েছিল। আনলিমিটেড ডেটার পাশাপাশি স্ট্রিমিং সুবিধার সন্ধানকারীরা এবার Airtel, Jio এবং Vodafone Idea থেকে 3GB দৈনিক ডেটার প্ল্যান পেতে পারেন৷ এই প্ল্যানগুলি আনলিমিটেড কলিং এবং দৈনিক এসএমএস সুবিধা সহ আসে। টেলিকম কোম্পানিগুলির বেশিরভাগ 3GB দৈনিক ডেটা প্ল্যানগুলি ডিজনি + হটস্টারের অ্যাক্সেস সহ আসে। Vodafone Idea সম্প্রতি নতুন 3GB দৈনিক ডেটা প্ল্যান চালু করেছে এবং দুটি 3GB দৈনিক ডেটা Disney+ Hotstar Mobile প্ল্যান তুলে নিয়েছে। এখানে Airtel, Jio এবং Vi-এর 1200 টাকার নিচে 3GB দৈনিক ডেটা প্ল্যানের দিকে নজর দেওয়া হল।

Airtel-এর 3GB দৈনিক ডেটা প্ল্যান

599 টাকা থেকে শুরু করে, Airtel 28 দিনের জন্য দৈনিক 3GB ডেটা দেয়। এই প্ল্যানটি প্রাইম ভিডিও মোবাইল এডিশনে অ্যাক্সেসের সাথে Disney+ Hotstar mobile সুবিধার অ্যাক্সেস দেয়। এটি প্রতিদিন আনলিমিটেড কল এবং 100 টি এসএমএস-এর সুবিধাও দেয়। প্ল্যানের অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Apollo 24 | 7 Circle, বিনামূল্যে অনলাইন কোর্স, Fastag-এ 100 টাকা ক্যাশব্যাক, ফ্রি Hello Tunes  এবং Wynk music।

Airtel 699 টাকায় একটি প্রিপেড প্ল্যান দিচ্ছে যা প্রতিদিন 3GB ডেটা এবং আনলিমিটেড কল এবং 100 টি SMS প্রতি দিন দিচ্ছে। এই প্ল্যানটি 56 দিনের জন্য Amazon Prime সদস্যতার অ্যাক্সেসও দেয়। এই প্ল্যানের বৈধতাও উপরে বর্ণিত প্ল্যানের অনুরূপ অতিরিক্ত সুবিধা সহ 56 দিন।

Jio-এর 3GB দৈনিক ডেটা প্ল্যান

Jio তেও 3GB দৈনিক ডেটা প্ল্যান রয়েছে, প্রিপেড প্ল্যানগুলির দাম 419 টাকা এবং 601 টাকা। এই প্ল্যানগুলি 28 দিনের জন্য প্রতিদিন 3GB ডেটা দেয়। 601 টাকার প্ল্যানটি Disney+ Hotstar-এ অ্যাক্সেসও দেয়। উভয় প্ল্যানই সীমাহীন কল এবং প্রতিদিন 100 টি SMS এর অ্যাক্সেস দেয়। Jio 1199 টাকায় 3GB দৈনিক ডেটা প্ল্যান অফার করে যা 84 দিনের বৈধতার সাথে 3GB দৈনিক ডেটা দেয় এবং Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস সহ সীমাহীন কল এবং প্রতিদিন 100 টি করে SMS দেয়।

Vodafone Idea-এর 3GB দৈনিক ডেটা প্ল্যান

Vodafone Idea-এর 3GB দৈনিক ডেটা প্ল্যানগুলির দাম 501 টাকা এবং 901 টাকা৷ এই প্ল্যানগুলি প্রতিদিন 3GB ডেটা, প্রতিদিন 100 টি SMS এবং সীমাহীন কলগুলিতে অ্যাক্সেস দেয়৷ প্ল্যানগুলির বৈধতা যথাক্রমে 28 দিন এবং 70 দিন। Vi এছাড়াও 475 টাকায় একটি প্রিপেইড প্ল্যান অফার করে৷ সম্প্রতি চালু হওয়া এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সাথে 3GB দৈনিক ডেটা দেয়৷ এই প্ল্যানের অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে রয়েছে সীমাহীন রাতের ডেটা অ্যাক্সেস, Vi cinema এবং টিভিতে অ্যাক্সেস এবং সপ্তাহান্তে রোলওভার ডেটা। এছাড়াও একটি 699 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যা 56 দিনের জন্য 3GB দৈনিক ডেটার সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 টি করে SMS এর অ্যাক্সেস দেয়।

 

Connect On :