Airtel vs Jio vs Vi এর এই সব প্রিপেইড প্ল্যানে মিলবে Disney+ Hotstar, Netflix and Amazon Prime সাবস্ক্রিপশন

Airtel vs Jio vs Vi এর এই সব প্রিপেইড প্ল্যানে মিলবে Disney+ Hotstar, Netflix and Amazon Prime সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Airtel, Jio এবং Vodafone Idea তাদের প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানের সাথে স্ট্রিমিং সুবিধার অ্যাক্সেস দেয়

এখন পর্যন্ত, Jio এবং Vi-এর পোস্টপেইড প্ল্যানগুলি Netflix স্ট্রিমিং সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয়

তিনটি টেলিকমই ডিজনি+ হটস্টার স্ট্রিমিং সুবিধার অ্যাক্সেস দিচ্ছে

স্ট্রিমিং পরিষেবা ডিজনি+ হটস্টার, নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম সম্প্রতি তাদের অফারগুলি সংশোধন করেছে। প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারীরা তাদের মাসিক রিচার্জের মাধ্যমে এই স্ট্রিমিং পরিষেবাগুলির মোবাইল প্ল্যানগুলিতে উপলব্ধি পেতে পারেন। যদিও প্রিপেইড প্ল্যানগুলি পোস্টপেইড প্ল্যানগুলির তুলনায় কম স্ট্রিমিং পরিষেবাগুলি অফার করছে, ব্যবহারকারীরা এখনও তাদের সাথে আসা সুবিধাগুলি নিয়ে কাজ করতে পারেন যদি তারা শুধুমাত্র Amazon Prime এবং Disney+ Hotstar সুবিধাগুলিতে আগ্রহী হন৷ উপরন্তু, টেলকোগুলি ব্যবহারকারীদের অ্যাপ-নির্দিষ্ট স্ট্রিমিং সুবিধাগুলিতে অনুমোদন দেয়। এই মাসের শুরুতে, Netflix তার সাবস্ক্রিপশন প্ল্যানের দাম কমিয়েছে যা এখন ১৪৯ টাকা থেকে শুরু হয়।

Disney+ Hotstar বর্তমানে ব্যবহারকারীদের তার প্ল্যাটফর্মের মাধ্যমে সমস্ত সামগ্রীতে অ্যাক্সেস দিচ্ছে। এই বছরের শুরুতে, এটি তিনটি বার্ষিক অফার দেওয়ার পরিকল্পনা সংশোধন করেছে। এই প্ল্যানগুলির মূল্য নিম্নরূপ। Disney+ Hotstar মোবাইল প্ল্যান প্রতি বছর ৪৯৯ টাকা, সুপার প্রতি বছর ৮৯৯ টাকা এবং প্রতি বছর ১৪৯৯ টাকায় প্রিমিয়াম। অ্যামাজন প্রাইমও তার বার্ষিক সাবস্ক্রিপশন বাড়িয়েছে ৫০০ টাকা।

স্ট্রিমিং সুবিধা সহ এয়ারটেল প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান

যদিও এয়ারটেল ১৫৫ টাকা থেকে শুরু করে তার সমস্ত প্রিপেইড প্ল্যানের সাথে প্রাইম ভিডিও মোবাইল এডিশন সুবিধা অফার করে, এটি এখন ৫৯৯ এবং ৬৯৯ টাকা মূল্যের প্ল্যানগুলির সাথে একচেটিয়া স্ট্রিমিং সুবিধা দেয়। এই দুটি প্ল্যানই ৩ GB দৈনিক ডেটা দেয়, সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি SMS। ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানটি Disney+ Hotstar মোবাইল সুবিধার সাবস্ক্রিপশন দেয় এবং এর বৈধতা ২৮ দিনের। ৬৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটি অ্যামাজন প্রাইম সদস্যতার অ্যাক্সেস দেয় যা ৫৬ দিনের বৈধতার সাথে স্থায়ী হয়।

Airtel-এর ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১৪৯৯ টাকা দামের পোস্টপেইড প্ল্যানগুলি যথাক্রমে ৭৫GB ডেটা, ১৫০০GB এবং ৫০০ GB ডেটা অফার করে৷ সমস্ত প্ল্যান সীমাহীন কল এবং প্রতিদিন ১০০SMS এর সুবিধা দেয়। এই প্ল্যানগুলি এক বছরের সাবস্ক্রিপশন অ্যামাজন প্রাইম এবং ডিজনি + হটস্টার মোবাইল সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয়। যদিও ৪৯৯ টাকার প্ল্যান কোনও ফ্যামিলি অ্যাড-অন সংযোগ দেয় না, ৯৯৯ টাকাএবং ১৪৯৯ টাকার প্ল্যানগুলি যথাক্রমে দুটি ফ্যামিলি অ্যাড-অন এবং একটি ফ্যামিলি অ্যাড-অন সংযোগে অ্যাক্সেস দেয়। 

স্ট্রিমিং সুবিধা সহ Jio প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান

Jio ৬০১ টাকার প্রিপেড প্ল্যান থেকে শুরু করে স্ট্রিমিং সুবিধা দিচ্ছে। প্রিপেইড প্ল্যানটি সীমাহীন কল এবং প্রতিদিন ১০০ SMS সহ ৩ GB দৈনিক ডেটা অফার করে। এটি একটি অতিরিক্ত ৬GB ডেটা এবং Disney+ Hotstar-এ এক বছরের অ্যাক্সেস সহ আসে। ৭৯৯ টাকা এবং ১০৬৬ টাকা মূল্যের প্রিপেড প্ল্যান হল ২GB দৈনিক ডেটা প্ল্যান যার বৈধতা যথাক্রমে ৫৬ দিন এবং ৮৪ দিন। উভয় প্ল্যানই প্রতিদিন ২GB ডেটা, সীমাহীন কল এবং প্রতিদিন ১০০ SMS-এর অ্যাক্সেস দেয়। উভয় প্ল্যান ডিজনি+ হটস্টার মোবাইল সুবিধা দেয়। ১০৬৬ টাকার প্ল্যানটি Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস সহ অতিরিক্ত ৫GB ডেটা দেয়। উপরন্তু, Jio তার ৬৫৯ টাকার প্রিপেড প্ল্যানের সাথে Disney+ Hotstar সুবিধাও দেবে যা ৫৬দিনের জন্য ১.৫ GB ডেটা দেয়। Jio তার ৭৯৯ টাকা, ১০৬৬ টাকা এবং ৩১১৯ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে Disney+Hotstar সুবিধাও অন্তর্ভুক্ত করেছে। Jio-এর ৩১৯৯ টাকার প্রিপেড প্ল্যান হল একটি বার্ষিক প্ল্যান এবং ৩৫৬দিনের বৈধতা, অতিরিক্ত ১০GB ডেটা সহ 2GB দৈনিক ডেটা দেয়৷ এটি আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি SMS এবং Jio অ্যাপসও দেয়।

৩৯৯ টাকা থেকে শুরু করে, Jio পোস্টপেইড প্লাস প্ল্যানগুলি বিভিন্ন পরিমাণ ডেটা সহ স্ট্রিমিং সুবিধা, কলিং এবং SMS সুবিধা দেয়৷ পোস্টপেইড প্ল্যানগুলি Netflix, Amazon এবং Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন অফার করে৷ পোস্টপেইড প্ল্যানগুলির দাম ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১৪৯৯টাকা এবং যথাক্রমে ৭৫GB, ১০০GB, ১৫০GB, ২০০GB এবং ৩০০GB ডেটা অ্যাক্সেস দেয়। ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা এবং ৯৯৯টাকা হল ফ্যামিলি প্ল্যান এবং অ্যাড-অন ফ্যামিলি কানেকশন।

স্ট্রিমিং সুবিধা সহ ভোডাফোন আইডিয়া প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান

যেখানে ভোডাফোন আইডিয়া তার সমস্ত প্রিপেইড প্ল্যানের সাথে তার Vi সিনেমা এবং টিভি সুবিধা দেয়, এটি তার তিনটি প্রিপেইড প্ল্যানের সাথে তার Disney+ Hotstar সুবিধা দিচ্ছে যার দাম ৫০১  টাকা, ৬০১  টাকা, ৭০১ টাকা এবং ৯০১ টাকা। ৫০১ টাকা, ৭০ টাকা এবং ৯০১ টাকার প্রিপেইড প্ল্যান হল ৩GB দৈনিক ডেটা প্রিপেড প্ল্যান যা ১০০টি SMS সহ আনলিমিটেড কলিং সুবিধা দিচ্ছে। ৬০১টাকার প্রিপেড প্ল্যানটি ৫৬ দিনের জন্য ৭৫ GB ডেটা দেয়। এই প্ল্যানগুলি Disney+ Hotstar-এর এক বছরের সুবিধা দেয়৷

Vi-এর ব্যক্তি এবং পরিবারের জন্য পোস্টপেইড প্ল্যান রয়েছে। Vi-এর পৃথক পোস্টপেইড প্ল্যানগুলিও ৩৯৯ টাকা থেকে শুরু হয় তবে Vi সিনেমা এবং টিভি ছাড়াও স্ট্রিমিং সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয় না। ৪৯৯টাকা এবং ৬৯৯ টাকা দামের ব্যক্তিগত প্ল্যানগুলি ৭৫GB ডেটা অ্যাক্সেস দেয় এবং ৬৯৯টাকার প্ল্যান আনলিমিটেড ডেটা অ্যাক্সেস দেয়। যেমন উল্লেখ করা হয়েছে, এগুলি স্বতন্ত্র পোস্টপেইড প্ল্যান এবং অ্যামাজন প্রাইম, ডিজনি+ হটস্টার এবং ভি সিনেমা এবং টিভির মতো স্ট্রিমিং সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয়। ব্যবহারকারীরা যদি ১০০০ টাকার মধ্যে ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানগুলিতে অ্যাক্সেস পেতে চান তবে তারা ৬৯৯ টাকা এবং ৯৯৯  টাকার পোস্টপেড প্ল্যান থেকে বেছে নিতে পারেন। ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানটি প্রাথমিক সংযোগের জন্য ৪০GB এবং দ্বিতীয় সংযোগের জন্য ৪০GB সহ দুটি সংযোগ এবং ৮০GB ডেটা দেয়। 

এটি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং ন্যাশনাল রোমিং কলে অ্যাক্সেস দেয়। স্ট্রিমিং সুবিধার মধ্যে রয়েছে ডিজনি+ হটস্টার এবং ভি মুভি এবং টিভি সাবস্ক্রিপশনের অ্যাক্সেস। ১০০০ টাকার নিচের পরবর্তী ফ্যামিলি সাবস্ক্রিপশন প্ল্যানটির দাম ৯৯৯ টাকা এবং তিনটি সংযোগে অ্যাক্সেস দেয়৷ এটি ২২০GB ডেটা দেয় — প্রাথমিক সংযোগের জন্য ১৪০GB এবং দ্বিতীয় সংযোগের জন্য ৪০GB। এটি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং ন্যাশনাল রোমিং কলে অ্যাক্সেস দেয়। এটি Amazon Prime, Disney+ Hotstar এবং Vi চলচ্চিত্র এবং টিভি সাবস্ক্রিপশন সহ স্ট্রিমিং সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয়।

Vi-এর ফ্যামিলি প্রিমিয়াম পোস্টপেইড প্ল্যানের দাম ১২৯৯ টাকা, ১৬৯৯ টাকা এবং ২২৯৯ টাকা। পৃথক ফ্ল্যাগশিপ পোস্টপেড প্ল্যানের দাম ১০৯৯ টাকা প্রিমিয়াম পোস্টপেইড প্ল্যান।

Vi Rs ১০৯৯ পোস্টপেইড প্ল্যান: Vi Rs ১০৯৯ পোস্টপেইড প্ল্যান হল Vi-এর একটি ফ্ল্যাগশিপ পোস্টপেইড প্ল্যান যা এক বছরের অ্যামাজন প্রাইম, ডিজনি+ হটস্টার এবং Vi সিনেমা এবং টিভির সুযোগ সহ প্রতি মাসে সীমাহীন ডেটা এবং ১০০ SMS দেয়। প্ল্যানটি নেটফ্লিক্সের এক বছরে সুবিধা, অ্যামাজন প্রাইমের ১-বছরের সদস্যতা এবং ডিজনি+ হটস্টার এবং Vi সিনেমা এবং টিভিতে ভিআইপি অ্যাক্সেসের সুযোগ দেয়। এটি বছরে ৪ বার কোনও অতিরিক্ত খরচ ছাড়াই আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ বিমানবন্দর লাউঞ্জগুলিতে অ্যাক্সেস দেয়। Vi-এর তিনটি টপ-টায়ার ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান রয়েছে যার দাম ১২৯৯ টাকা, ১৬৯৯ টাকা এবং ২২৯৯টাকা। ১২৯৯ টাকার প্ল্যানটি ৩০০GB ডেটা এবং পাঁচটি সংযোগ দেয়। এটি প্রাইম ভিডিও, ডিজনি+ হটস্টার এবং ভি সিনেমা এবং টিভিতে অ্যাক্সেস দেয়। ১৬৯৯ টাকা এবং ২২৯৯ টাকার প্ল্যানগুলি হল REDX প্ল্যান এবং যথাক্রমে ৩ এবং ৫ সংযোগ সহ সীমাহীন ডেটা দেওয়৷ প্ল্যানগুলি প্রাইম ভিডিও, নেটফ্লিক্স এবং ভিআই সিনেমা এবং টিভিতে সুবিধা দেয়।

Digit.in
Logo
Digit.in
Logo