Airtel, Jio একাধিক প্ল্যানে মিলছে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, তালিকায় আছে কোনগুলি

Airtel, Jio একাধিক প্ল্যানে মিলছে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, তালিকায় আছে কোনগুলি
HIGHLIGHTS

Reliance Jio কিছু Fiber প্ল্যানে এবার হাই স্পিড ইন্টারনেটের সঙ্গে এবার OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেবে

Airtel তাদের একাধিক Fiber প্ল্যানে দেবে Netflix, Amazon Prime, ইত্যাদির ফ্রি সাবস্ক্রিপশন

এই ব্রডব্র্যান্ড প্ল্যানগুলোর সঙ্গে Jio এবং Airtel দুই টেলিকম সংস্থাই দেবে ফ্রি কলের সুবিধা এবং অফুরান ডেটা

ভারতের জনপ্রিয় সমস্ত Telecom সংস্থাই বিভিন্ন Prepaid এবং Postpaid প্ল্যানের সুবিধা দেয় তাদের গ্রাহকদের যেখানে মেলে আনলিমিটেড কল, রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ এবং প্রচুর হাইস্পিড ডেটা, ইত্যাদি। কিন্তু সবসময় এই প্ল্যানগুলো পর্যাপ্ত হয় না। বিশেষ করে যাঁদের ওয়ার্ক ফ্রম হোম চলছে, যাঁদের বাড়ি থেকে নানান কাজ করতে হয় বা হাই কোয়ালিটির ভিডিও দেখতে চান তাঁদের জন্য এই প্ল্যানগুলো মোটেই যথেষ্ট হয় না। এছাড়া OTT প্ল্যাটফর্মে মনের পছন্দের কনটেন্ট দেখার জন্য কিংবা বাড়ির খুদেদের পড়াশোনার জন্যও এই প্ল্যানগুলো যে সুবিধা দেয় সেটা যথেষ্ট হয় না। তাই এক মাসে একাধিকবার রিচার্জ করার ঝামেলার হাত থেকে মুক্তি পেতে চাইলে Prepaid Broadband plan বেছে নিতে পারেন। Airtel, Jio দুজনেই এই ব্রডব্র্যান্ড প্ল্যানগুলোতে হাইস্পিড ডেটা সহ বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে। 

দেখুন কোন ব্রডব্র্যান্ড প্ল্যানে কী সুবিধা মিলবে। 

Jio Fiber Prepaid Plan যেখানে মিলবে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন

Jio Fiber 999 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যানে পেয়ে যাবেন আনলিমিটেড ডেটা তাও 150 MBPS স্পিডে। এছাড়া মিলবে ফ্রি ভয়েস কল, এবং একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন যার মধ্যে আছে Amazon Prime Video, Disney Plus Hotstar, Voot Select, Sony LIV, Zee 5 এবং আরও 10টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা 30দিন। 

Jio Fiber 1,499 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 30 দিন। এখানে মিলবে আনলিমিটেড ডেটা তাও 300 MBPS স্পিডে। এছাড়া একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে যার মধ্যে আছে Netflix, Amazon Prime Video, Disney Plus Hotstar এবং আরও 14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

Jio Fiber 2,499 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যানে পেয়ে যাবেন আনলিমিটেড ডেটা তাও 500 MBPS স্পিডে। এছাড়া মিলবে ফ্রি ভয়েস কল, এবং একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন যার মধ্যে আছে Amazon Prime Video, Netflix, Disney Plus Hotstar, এবং আরও 14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা 30দিন। 

Jio Fiber 3,999 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 30 দিন। এখানে মিলবে আনলিমিটেড ডেটা তাও 1 GBPS স্পিডে। এছাড়া একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে যার মধ্যে আছে Netflix, Amazon Prime Video, এবং আরও 15টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

Jio Fiber 8, 499 টাকার প্ল্যান: গ্রাহকরা এখানে মোট 6600 GB ডেটা পাবেন তাও 1GBPS স্পিডে। এছাড়া এখানে একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে যেখানে আছে Netflix, Amazon Prime Video, এবং অন্যান্য আরও 15 টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে। 

Airtel and jio broadbrand plans

Airtel এর Broadband Prepaid Plan যেখানে রয়েছে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন

Airtel 999 টাকার প্ল্যান: এখানে গ্রাহকরা পাবেন 200 Mbps স্পিডে আনলিমিটেড ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা পাবেন। সঙ্গে মিলবে একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন যার মধ্যে আছে Disney Plus Hotstar, Amazon Prime Video, ইত্যাদি। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে মিলবে Airtel Thanks benefits, যার মধ্যে আছে, Xtream Premium, VIP সার্ভিস, Apollo 24×7, ইত্যাদির সাবস্ক্রিপশন এবং সুবিধা। সঙ্গে FasTag- এ ক্যাশব্যাক ও মিলবে। 

Airtel 1,498 টাকার প্ল্যান: এই প্ল্যানে 300 MBPS স্পিডে আনলিমিটেড ডেটা মিলবে, সঙ্গে মিলবে আনলিমিটেড কল এর সুবিধা সহ Netflix, Disney Plus Hotstar, Amazon Prime Video, Xstream Premium, VIP সার্ভিস, ইত্যাদির সাবস্ক্রিপশন। সঙ্গে FasTag- এ মিলবে ক্যাশব্যাক। 

Airtel 3,999 টাকার প্ল্যান: এই প্ল্যানে 1 GBPS স্পিডে আনলিমিটেড ডেটা মিলবে, সঙ্গে আনলিমিটেড কল এবং Airtel Thanks এর সুবিধা। এছাড়া একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে যার মধ্যে আছে Netflix Premium, Disney Plus Hotstar, Amazon Prime Video, Xstream Premium, VIP সার্ভিস, ইত্যাদি। এছাড়া Apollo 24×7 এর সুবিধাও মিলবে। সঙ্গে FasTag- এ ক্যাশব্যাক অফার আছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo