Airtel-Jio প্রিপেইড প্ল্যানে ধুন্ধুমার যুদ্ধ! একই দামের রিচার্জে কে দিচ্ছে বেশি সুবিধা? জানুন

Airtel-Jio প্রিপেইড প্ল্যানে ধুন্ধুমার যুদ্ধ! একই দামের রিচার্জে কে দিচ্ছে বেশি সুবিধা? জানুন
HIGHLIGHTS

Airtel-Jio তার গ্রাহকদের এমন একটি Prepaid Plan অফার করে, যা সমস্ত চাহিদা পুরো করতে পারে

এয়ারটেল এর 666 টাকার প্ল্যানে গ্রাহকদের জিও প্ল্যানের মতোই প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়ে

জিওর 666 টাকার প্ল্যানে গ্রাহকরা মোট 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

আপনি কি বেশি মেয়াদ সহ একটি রিচার্জ প্ল্যান চাইছেন? এতে আনলিমিটেড কলিং-ডেটা এবং SMS সুবিধা পাওয়া যাবে, তবে এই খবরটি আপনার জন্য। আসলে Airtel-Jio তার গ্রাহকদের এমন একটি Prepaid Plan অফার করে, যা এই সমস্ত চাহিদা পুরো করতে পারে।

জিও এবং এয়ারটেল দুটি সংস্থা 666 টাকার প্রিপেইড প্ল্যান অফার করে। তবে এই দুটি প্রিপেইড প্ল্যানের সুবিধাগুলি বেশ আলাদা। আসুন জেনে নেওয়া যাক এই দুটি প্ল্যানের সুবিধাগুলি কতটা আলাদা।

আরও পড়ুন: iPhone 15 Discount: ভ্যালেন্টাইনস ডে-র আগে ব্যাপক ছাড়, 13000 টাকা সস্তায় কেনার সুযোগ

Airtel Rs 666 Plan

এবার কথা এয়ারটেল এর 666 টাকার প্ল্যানের। এতে গ্রাহকদের জিও প্ল্যানের মতোই প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়ে। এছাড়া আনলিমিটেড কলিং সুবিধা থাকছে। প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড 5G ডেটা সুবিধা দেওয়া হয় এতে।

Airtel-Jio Rs 666 Prepaid Plan

গ্রাহকদের এতে 77 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। অতিরিক্ত সুবিধা হিসেবে আপনি এতে Apollo 24|7 সার্কেল, ফ্রি HelloTunes এবং Wynk Music-এ অ্যাক্সেস পাবেন।

Jio 666 Plan

জিওর 666 টাকার প্ল্যানে গ্রাহকরা মোট 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। ইন্টারনেটের জন্য এতে প্রতিদিন 1.5 জিবি হাই-স্পিড ডেটা অফার করা হয়ে। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS সুবিধা। পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা পেতে পারেন।

Jio Rs 666 Prepaid Plan

অতিরিক্ত সুবিধা হিসেবে এতে গ্রাহকদের JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস অফার করা হয়ে। এছাড়া যদি আপনার এলাকায় 5G পরিষেবা থাকে, তবে আপনি আনলিমিটেড 5G ডেটাও ব্যবহার করতে পারবেন।

Airtel Vs Jio: কার প্ল্যান সেরা?

এয়ারটেল এবং জিও এর দুটি প্ল্যানের মধ্যে পার্থক্য শুধু ভ্যালিডিটির। একদিকে এয়ারটেল প্ল্যানে 77 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। অন্যদিকে জিও প্ল্যানে 7 দিন বেশি অর্থাৎ 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, ভ্যালিডিটির হিসেবে এই প্ল্যানে পাওয়া ডেটা সুবিধাও বেশি হয়ে যাচ্ছে। এবার আপনি কোন প্ল্যানটি রিচার্জ করবেন, সেটি আপনার প্রয়োজন অনুযায়ী বেছে নিতে পারেন।

আরও পড়ুন: Vivo Y200e 5G India Launch: লঞ্চের আগে ভিভো ফোনের ভারতীয় দাম, স্পেসিফিকেশন ফাঁস!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo