Airtel একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল, এই প্ল্যানে 300Mbps স্পিড পাওয়া যাচ্ছে

Airtel একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল, এই প্ল্যানে 300Mbps স্পিড পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Airtelয়ের নতুন 2,199 ব্রডব্যান্ড প্ল্যানে 1200GB ডাটা পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে ইউজার্সরা 1 বছরের জন্য Amazon প্রাইম মেম্বারশিপের সুযোগ পাবে

এবার ভারতীয় এয়ারটেল একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে যা 300Mbps স্পিড অফার করে। এই FTTH( ফাইবার-টু-দ্যা-হোম) প্ল্যানের দাম প্রতিমাসে 2,199 টাকা আর ইউজার্সরা এই প্ল্যানে প্রতিমাসে 1200GB ডাটা পাচ্ছে। এয়ারটেলের এই নতুন প্ল্যানে আনলিমিটেড এসটিডি আর লোকাল কলও পাওয়া যাচ্ছে।

এয়ারটেলের ওয়েবসাইট অনুসারে, ইজার্সরা এই প্ল্যানে 1000GB বোনাস ডাটা পাবেন যা 31 অক্টোবর 2018 অব্দি বৈধ হবে। আর আপনারা এই ডাটা আপনাদের পরের বিলিং সার্কেলেও অ্যাড করতে পারবেন। ইউজার্সরা এই প্ল্যানে এক বছরের ফ্রি অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিবশান পাবেন। আর এর ফলে ইউজার্সরা প্রাইভ ভিডিওজ, প্রাইম মিউজিক আর ফাস্ট ডেলিভারির সুবিধা পাবেন।

Amazon আর Flipkart এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

এই প্ল্যানটি লঞ্চের সময় ভারতীয় এয়ারটেলের CEO বলেছেন যে, “আমাদের V- ফাইবার হোম ব্রডব্যান্ড সফল হওয়ার পরে আমরা বেশি স্পিডের ইন্টারনেটের চাহিদা দেখে সেই ইউজার্সদের জন্য FTTH  নির্ভর প্ল্যান নিয়ে এসেছি। আগামী সময়ে আমরা আমাদের FTTH নির্ভর প্ল্যান বারাবো আর ইউজার্সদের জন্য আলাদা আলাদা দামের আর স্পিডের ব্র্যডব্যান্ড প্ল্যান নিয়ে আসব”।

আমদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই প্ল্যানটি আপগ্রেড করার আগে ইউজার্সদের দেখতে হবে যে এয়ারটেল আপনাকে FTTH য়ের যোগ্য করেছে কিনা। আর এর জন্য ইউজার্সকে এয়ারটেলের ওয়েবসাইটে গিয়ে বা My Airtel অ্যাপ ব্যবহার করে এই বিষয়ে জানতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo