Airtel ইউজার্সরা মাত্র 70 টাকায় এই সব কিছু ফ্রিতে পাচ্ছে

Airtel ইউজার্সরা মাত্র 70 টাকায় এই সব কিছু ফ্রিতে পাচ্ছে
HIGHLIGHTS

সম্প্রতি টেলিকম অপারেটার এয়াড়েতল একটি স্পেশাল প্ল্যান নিজেদের ইউজার্সদের জন্য নিয়ে এসেছে, এখানে কোম্পানি তাদের ইউজার্সদের জন্য 70 টাকার নতুন প্ল্যান নিয়ে এসেছে আর এতা ইউজার্সরা অনেক কিছু স্পেশাল পাচ্ছে

হাইলাইট

  • জিওকে টক্কর দেবে এই এয়ারটেল প্ল্যান
  • 70 টাকায় এয়ারটেল সব পরিষেবা পাওয়া যাচ্ছে

 

আপনি যদি একজন এয়ারটেল ইউজার হন তবে আপনার জন্য দারুন একটি খবর, এনেছে এয়ারটেল, যাতে কম মুল্যে অনেক কিছু পাওয়া যাবে। আর ভারতের দ্বিতীয় সব থেকে বড় টেলিকম কোম্পানি এয়ারটেল সম্প্রতি তাদের ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। আসলে কোম্পানি 70 টাকার একটি প্ল্যান সম্প্রতি নিয়ে এসেছে। এই প্ল্যানে ইউজার্সরা অনেক কিছু পাচ্ছে।

এয়ারটেলের এই নতুন রিচার্জ প্ল্যান অনুসারে আপনারা যদি 70 টাকার প্ল্যান রিচার্জ করেন তবে আপনারা 28 দিনের বৈধতা পাবেন।আ র এর সঙ্গে 10MB 2G?3G/4G ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা কলিংয়ের সুবিধা পয়াবেন। আর ইউজার্সরা এই প্ল্যানে একটি স্পেশাল প্ল্যান নিয়ে এসেছে যা সব ইউজার্সদের জন্য নয় কিছু ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে।

এই প্ল্যান সেই সব ইউজার্সদের জন্য এয়ারটেল দিচ্ছে যারা কোম্পানির নতুন গ্রাহক। আর এই ক্ষেত্রে নতুন ইউজার্সরা এয়ারটেলের অংশ হলে এই প্ল্যানের সহজে নিতে অয়ারবেন। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি এই প্ল্যান নিজেদের ইজার্সবেস বাড়ানোর জন্য নিয়ে এসেছে। আর এই ক্ষেত্রে এয়ারটেলের এই আকর্ষণীয় প্ল্যান Jio র সঙ্গে টক্কর দেবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo