বার্ষিক প্রিপেইড প্ল্যান চান? সেখানে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও চান? দেখুন Airtel-এর এই প্ল্যানগুলো

Updated on 15-Dec-2022
HIGHLIGHTS

Airtel এর 3,359 টাকার বার্ষিক প্রিপেইড প্ল্যানে মিলবে দুর্দান্ত অফার

রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা সহ আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 2.5 GB করে ডেটা

Amazon Prime Video এর মোবাইল এডিশন, Disney Plus Hotstar ইত্যাদির ফ্রি সাবস্ক্রিপশন মিলবে

ভারতে যে তিনটি  জনপ্রিয় বেসরকারি টেলিকম সংস্থা আছে তার মধ্যে Bharti Airtel এবং Reliance Jio একে অন্যকে জোর টক্কর দেয় যে কোনও বিষয়ে। কেউ একটা কিছু করলেই আরেকজনও তাদের গ্রাহকদের জন্য তেমনই কিছু নিয়ে আসে। আর কড়া টক্কর প্রতিটা বিষয়েই দেখা যায় সেটা broadband হোক বা মোবাইল বা অন্য কিছু। Airtel বা Jio কেউই কাউকে এক টুকরো জমি ছাড়তে নারাজ। একদিকে যেমন মোবাইল কানেকটিভিটি ব্যবসায় Jio এর সব থেকে বেশি সংখ্যক ওয়্যারলেস সাবস্ক্রাইবার আছে মার্কেটে তেমনই Airtel এর প্রতি গ্রাহকের মাথা পিছু সর্বোচ্চ গড় আয় অনেক বেশি। 

আপনি যদি Airtel- এর গ্রাহক হন এবং এমন কোনও প্ল্যান চান যেখানে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে তাহলে এই প্ল্যান আপনার জন্যই। এখানে আপনাকে প্রতি মাসে বা একটা নির্দিষ্ট মাস অন্তর মোটেই রিচার্জ করতে হবে না। বছরে একবার রিচার্জ করলেই হয়ে যাবে। Airtel আপনার জন্য কোন সেরা প্ল্যান নিয়ে এসেছে দেখে নিন। 

Airtel এর 3,359 টাকার প্রিপেইড প্ল্যান

এটি হচ্ছে Airtel -এর একটি বার্ষিক প্রিপেইড প্ল্যান (Annual Prepaid Plan)। এখানে গ্রাহকরা রোজ 2.5 GB ডেটা পাবেন সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা সহ রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ। এছাড়া একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহকরা। এক বছরের জন্য Amazon Prime Video- এর মোবাইল ভার্সন সাবস্ক্রিপশন মিলবে এই প্ল্যানে, সঙ্গে  Disney Plus Hotstar মোবাইলের সাবস্ক্রিপশন। Wynk Music গ্রাহকরা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এছাড়া Fastag -এ মিলবে 100টাকার ক্যাশব্যাক অফার সঙ্গে কোনও রকম অতিরিক্ত খরচ ছাড়াই মিলবে Apollo 24×7 এর মেম্বারশিপ। 

Reliance Jio -এর যে বার্ষিক প্রিপেইড প্ল্যানগুলো আছে সেখানে কোনও OTT প্ল্যাটফর্মের কোনও ফ্রি সাবস্ক্রিপশন মেলে না। Jio এতদিন Disney Plus Hotstar এর সাবস্ক্রিপশন দিত তাদের প্রিপেইড প্ল্যানগুলোর সঙ্গে, কিন্তু সম্প্রতি সেটা তারা বন্ধ করে দিয়েছে। অন্যদিকে Airtel কিন্তু তাদের প্রিপেইড, পোস্টপেইড এবং ব্রডব্যান্ড সমস্ত প্ল্যানেই Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে। এমনকি Vodafone Ideaও তাদের একাধিক প্ল্যানে Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে। কিন্তু সেরা প্ল্যানটা Airtel-ই তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে যেখানে তারা এক প্ল্যানের দুটি বড় OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। যেহেতু এই 3,359টাকার প্রিপেইড প্ল্যানে একসঙ্গে Disney Plus Hotstar এবং Amazon Prime Video -এর মোবাইল ভার্সনের ফ্রি সাবস্ক্রিপশন মিলছে সেহেতু এটা গ্রাহকদের কাছে ভীষণই আকর্ষণীয় হয়ে উঠেছে। অন্যদিকে ডেটা নিয়েও বিশেষ চিন্তা করতে হবে না গ্রাহকদের কারণ রোজ 2.5 GB করে ডেটা মিলবে। যা রোজকার কাজের জন্য যথেষ্ট।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :