Airtel Digital TV সাবস্ক্রাইবারদের জন্য একটি দারুন খবর

Updated on 13-Mar-2019
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল ন্যতুন রেফারাল পরিষেবা নিয়ে এসেছে, এর মাধ্যমে যে রেফার করছে সে আর যাকে রেফার করা হচ্ছে দুজন ইউজার্সই সুবিধা পাবে আসুন এই বিষয়ে ডিটেলসে জানা যাক

হাইলাইট

  • রেফারকারি আর রেফার রিসভি কারি দুজনেই এই সুবিধা পাবেন
  • এক সঙ্গে মাত্র 5জনকে রেফার করতে পারবেন
  • রেফার করলে 200 টাকার ক্যাশব্যাক পাবেন

 

আরও বেশি করে সাবস্ক্রাইবারদের নিজেদের দিকে টানার জন্য টেলিকম কোম্পানি আর DTH প্রোভাইডাররা প্রায়ই কিছুনা কিছু নতুন নিয়ে আসে। কখনও কোন আকর্ষণীয় প্ল্যান আবার কখনও অন্য কিছু যাতে ইউজার্সরা তাদের অরতি সর্বদা অ্যাট্রাক্টেড থাকেন। আর ঠিক এরকমই এবার করছে এয়ারটেল টিভি। তারা রেফারেল অফার বলে একটি নতুন জিনিস নিয়ে এসেছে। এখানে যে ইউজার্সরা রেফার করবে আর যাদের রেফার করবে সব ধরনের ইউজার্সরাই বড় রকমের ক্যাশব্যাক পাবেন।

এয়ারটেল ডিজিটাল টিভিতে রেয়ার করলে 200 টাকার ক্যাশব্যাক

আপনাদের বলে রাখি যে এই রেফার পরিষেবাতে আপনারা যে সুবিধা পাবেন, তা ক্যাশব্যাক হিসাবে পাবেন। আর আপনারা এটি এয়ারটেল DTH অ্যাকাউন্টে এই ক্যাশব্যাক পাবেন। আর এর পরে আপনাদের বিল পে করার সময়ে এটি ব্যাবহার করতে পারবেন। আর এছাড়া অন্য পরিষেবা নেওয়ার জন্য এটি ব্যাবহার করা যেতে পারে।

কী করে এয়ারটেল রেফারেল পরিষেবার সুবিধা নেবেন

এই অফারটি পাওয়ার জন্য এয়ারটেল DTH সাবস্ক্রাইবারদের SMS REFER নিজেদের বন্ধুদের মোবাইল নম্বরে পাঠাতে হবে আর একটি স্পেশাল নম্বর মানে 54325 য়ে দিতে হবে। তবে আপনাদের এটা খেয়াল রাখতে হবে যে আপনারা এই SMS রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকেই করবেন। আর আপনারা তা নাকল্রে আপনার বন্ধু রেফার পেলেই আপনি এই সুবিধাটি পাবেন না, কারন এয়ারটেলের কাছে আপনার এই ফোন নাম্বারের ডিটেল নেই।

আর এর পরে সব কিছু খেয়াল রেখে যদি আমরা দেখি তবে আপনাদের বলে রাখি যে আপনারা 200টাকার ক্যাশব্যাক পেতে পারবেন। তবে এই ক্যাশব্যাক আপনাদের 7দিনের মধ্যে পাবেন, তার আগে না। আর এহচারা এক মাসের মধ্যে মাত্র 5জনকে রেফার করতে পারবেন, আপনারা হয়ত ভাবছেন যে আপনারা আনলিমিটেড রেফার করতে পারবেন তবে তা নয় আপনারা মাত্র 5জনকেই রেফার করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :