196 টাকা থেকে শুরু করে তিনটি নতুন ইন্টারন্যাশানাল রোমিং প্ল্যান নিয়ে এল

196 টাকা থেকে শুরু করে তিনটি নতুন ইন্টারন্যাশানাল রোমিং প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

যে ভারতে ভোডাফোন আইডিয়া, রিলায়েন্স জিওর এই ধরনের কিছু প্ল্যান আছে

হাইলাইট

  • তিনটি প্ল্যান হল 196 টাকা, 296 টাকা আর 446 টাকার
  • এই প্ল্যান গুলি 20 টি দেশে

ভারতের টেলিকম কোম্পানি গুলির মধ্যে অন্যম ভারতী এয়ারটেল একটি অন্যতম বড় নাম আর এবার কোম্পানি ইন্টারন্যাশানাল রোমিং প্ল্যানের জন্য নতুন কিছু প্ল্যান নিয়ে এসেছে। এই নতুন প্ল্যান গুলিতে ডাটা, ককিং আর রোমিং রেট সবই আছে আর এই সব দামের ভিত্তিতে করা হয়েছে। আর বিভিন্ন লিক আর খবর অনুসারে এই প্ল্যান গুলি প্রিপেড ইউজার্সদের জন্য আনা হয়েছে। আর এই প্ল্যানে তিনটি নতুন প্ল্যান আনা হয়েছে যা 196 টাকা থেকে শুরু হচ্ছে, আর এই প্ল্যানে ইন্টারন্যাশানাল রোমিংয়ে 20 মিনিটের কল পাওয়া যাচ্ছে।

আর এর পরে বাকি যে প্ল্যান গুলি আছে তার মধ্যে 296 টাকার প্ল্যান আছে চা 20-40 মিনিট সময় দেয়। আর এর পরে 446 টাকার প্ল্যানটি পাওয়া যাচ্ছে যা এই নতুন প্ল্যান তিনটির মধ্যে সব থেকে দামি প্ল্যান। আর এই প্ল্যানে 75 মিনিটের টকটাইম দেওয়া হয়। আর টেলিকম টক অনুসারে এই প্ল্যান গুলি কোম্পানি তাদের 199 টাকার প্ল্যানের পরিবর্তে নিয়ে এসেছে যা প্রিপেড আর পোস্টপেড উভয় ক্ষেত্রেই পাওয়া যেত। আর এই সব প্ল্যানেই ফ্রি আউটগোয়িং আর ফ্রি ইনকামিং কলের সুবিধা দিচ্ছে।

এই তিনটি প্ল্যানের ডিটেলস

এয়ারটেলের এই তিনটি প্ল্যানের মধ্যে 196 টাকার প্ল্যানটি এক দিনের বৈধতা যুক্ত আর সেখানে এর 296 টাকার প্ল্যানটি 30 দিনের বৈধতা দিচ্ছে। আর এর সঙ্গে এই 446 টাকার প্ল্যানে আপনারা 90 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যান গুলি কলিংয়ের সুবিধার সঙ্গে অন্য আরও সুবিধা দিচ্ছে।

এই প্ল্যান গুলি 20 টি দেশে পাওয়া যাবে আর এই দেশ গুলি হল- আমেরিকা, UK, কানাডা, চিন, জার্মানি, অস্ট্রেলিয়া, ফ্রান্স, হংকং, থাইল্যান্ড, মালেশিয়া, সিঙ্গারপুর, নেদারল্যাড, নেপাল, বাংলাদেশ, শ্রীলঙ্কা, সৌদি আরব, UAE, কাতার, কুয়েত আর বাহারিন।

আর এর সঙ্গে মানে এই ইন্টারন্যাশানাল প্ল্যানে কলিংয়ের সঙ্গে ইউজার্সরা এয়ারটেল মোবাইল অ্যাপ ব্যাবহার করতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে ভারতে ভোডাফোন আইডিয়া, রিলায়েন্স জিওর এই ধরনের কিছু প্ল্যান আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo