এয়ারটেল নিয়ে এল নতুন প্ল্যান, দিচ্ছে 300GB ডাটা

Updated on 16-Nov-2017
HIGHLIGHTS

এয়ারটেলের Rs 3,999 এর প্ল্যানটিতে ইউজাররা 360 দিনের জন্য 300GB ডাটা পাওয়া যাচ্ছে

এয়ারটেল এবার একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানটি Rs 3,999 দামের প্রিপেড প্ল্যান। আর এই রিচার্জটিতে এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা 300GB ডাটা আর আনলিমিটেড লোকাল আর STD কলের সুবিধা পাচ্ছে। এটি 360 দিনের জন্য বৈধ। এই প্ল্যানে রোমিং এ আউটগোয়িং কলের সুবিধাও আছে।

আর এর সঙ্গে ইউজার্সরা ১০০টি এসএমএসের সুবিধাও পাচ্ছে। এই প্ল্যানটি জিওর Rs 4,999 প্ল্যানের মতন যা 360 দিনের জন্য 350 GB ডাটা পাওয়া যায়।

এয়ারটেল বলেছে যে এই অফারটি ৭ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে। আর এই রিচার্জটি মাস্টার কার্ড দিয়ে আরও একবার করা হলে প্রিপেড ইউজার্সরা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবে। আপনি যদি আপনার ডেবিট আর ক্রেডিট কার্ড এয়ারটেলের সঙ্গে প্রথমবার রেজিস্টার্ড থাকে তবে ইউজার্সরা এই ক্যাশব্যাকের সুবিধাটি পাবে। আর যদি মাই এয়ারটেল অ্যাপ বা কোম্পানির ওয়েবসাইট থেকে রিচার্জ করা হয় সেক্ষেত্রেও ইউজার্সরা এই ক্যাশব্যাকের সুবিধা পাবে।

এয়ারটেল সম্প্রতি তাদের প্রিপেড আর পোস্টপেড প্ল্যান রিফ্রেশ করেছে। যার মধ্যে ডাটা, ভয়েস বেনিফিট আর ডিভাইস প্রোটেকশান আছে। পোশটেপেড প্ল্যানে ইউজার্সরা নিজেদের বেচে থাকা ডাটা পরবর্তী রিচার্জ সাইকেলে অ্যাড করার সুবিধা পাবে।

Connect On :