Airtel তাদের নতুন 76 টাকার দারুন প্ল্যান নিয়ে এল

Airtel তাদের নতুন 76 টাকার দারুন প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

ভারতীয় এয়ারটেল তাদের ইউজার্সদের জন্য একটি নতুন আর সস্তার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে, এয়ারটেলের 76 টাকার এই প্ল্যানটি ‘First Recharge’ হিসাবে এসেছে এতে ডাটার সঙ্গে কলিংয়ের সুবিধাও আছে

বৈশিষ্ট্য

  • 100 MB ডাটার সঙ্গে কলিংয়ের সুবিধা পাওয়া যাবে
  • 28 দিনের বইধতার প্ল্যান
  • সম্প্রতি এয়ারটেল 5টি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে

 

কিছু দিন আগে এয়ারটেল তাদের 344 আর 559 টাকার প্ল্যান নিয়ে এসেছে আর এর সঙ্গে তারা 178, 229 আর 495 টাকার প্ল্যান নিয়ে এসেছে আর এবার কোম্পানি আরও একটি দারুন প্ল্যান নিয়ে এল। এয়ারটেলের এই 76 টাকার প্ল্যানে অনেক কিছু পাওয়া যাচ্ছে।

ভারতী এয়ারটেলের তরফে এই প্ল্যানটি ‘First Recharge’ প্ল্যান হিসাবে নেওয়া হয়েছে। আর এই প্ল্যানটি এয়ারটেলের নতুন ইউজার্সদের জন্য স্পেশালি নিয়ে আসা হয়েছে। আর এই ক্ষেত্রে আপনারাও যদি এয়ারটেলের নতুন প্রিপেড প্ল্যান নিতে চান তবে আপনারা অন্য কোন টেলিকম অপারেটারের থেকে এয়ারটেলের কানেকশানে নিতে চান তবে এই প্ল্যানটি আপনাদের জন্য বেশ ভাল।

Airtel 76 প্ল্যানে ইউজার্সরা 26 টাকার টক টাইম পাচ্ছে। আর এর সঙ্গে ইউজার্সরা 28 দিনের বৈধতা পাচ্ছে আর এর সঙ্গে ডাটা আর কলিংয়ের সুবিধা পাচ্ছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতি মিনিটে 60 পয়সার হিসাবে STDর সুবিধা নিতে পারবেন। আর এর সঙ্গে ইউজার্সরা 100MB র ডাটা পাওয়া যাচ্ছে।

আর এয়ারটেলের এত দিন পর্যন্ত সব থেকে সস্তার প্ল্যান 178 টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং আর ডাটার সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে ইউজার্সরা প্রতিদিন 1GB ডাটা আর 100 টা SMS য়ের সুবিধা পাওয়া যাবে। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত।

আপনাদের বলে রাখি যে ভারতে 4G লাইভ স্ট্রিমিংয়ের সময়ে এয়ারটেল Ericsson সম্প্রতি স্মার্টফোনে 500 Mbps পর্যন্ত ডাউনলোড স্পিড যুক্ত। আর Delhi-NCR য়ে এটি ট্রায়াল করা হয় যেখানে 500 Mbps পর্যন্ত স্পিডের এনভায়ারমেন্ট মোবাইলে রেকর্ড করতে পারবে।

Digit.in
Logo
Digit.in
Logo