এয়ারটেলের নতুন প্রিপেড প্ল্যান অনেক ডাটা অফার করছে

Updated on 13-Dec-2018
HIGHLIGHTS

ভারতীয় এয়ারটেল ওপেন মার্কেটে তাদের নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করে দিয়েছে আর এই প্ল্যানে আপনারা ডেলি 1.4GB ডেলি ডাটা পাওয়া যাচ্ছে, আর এই প্ল্যানটির বৈধতা 75 দিনের আর আপনারা এই প্ল্যানটি মাত্র 419 টাকায় পাবেন

সম্প্রতি আমরা দেখেছি যে এয়ারটেলের তরফে ইউজার্সদের কম ডাটার সঙ্গে অনেক বেশি কলিং অফার যুক্ত প্ল্যান দেওয়া হয়েছে, তবে কোম্পানির এই প্ল্যান খুব একটা সফল হয়নি। ইউজার্সরা এয়ারটেলের এই প্ল্যান বেশি পছন্দ করেনি। তবে এর পরে কোম্পানি তাদের রিচার্জ পোর্টফোলিওতে কিছু পরিবর্তন করেছে। আর কোম্পানি তাদের অনেক প্ল্যান বন্ধ করে দিয়েছে আর এর সঙ্গে তাদের প্ল্যানের লিস্ট আরও ভাল করার চেষ্টা করছে।

সম্প্রতি কোম্পানি তাদের 549 টাকা আর 799 টাকার রিচার্জ প্ল্যান বন্ধ করে দিয়েছে। আর এছাড়া এবার কোম্পানি ওপেন বাজারে তাদের নতুন একটি প্ল্যান লঞ্চ করেছে। আর এই এয়ারটেলের রিচার্জ প্ল্যানে আপনারা মাত্র 419 টাকা দামে প্রতিদিন 1.4GB ডাটা পাবেন। আর এছাড়া এই প্ল্যানটি 75 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে ইউজার্সরা প্রতিদিন 100টি SMS পাচ্ছেন আর এর মানে এই যে প্রতিদিনের এই মেসেজের হিসাব 75 দিন পর্যন্ত থাকছে।

তবে শুধু তাইনা কোম্পানির কাছে অন্যান্য অনেক রিচার্জ প্ল্যান আছে যার বৈধতাও অনেক দিনের। আমরা যদি 399 টাকা আর 448 টাকার রিচার্জ প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা যথাক্রমে 70 দিন আর 82 দিনের বৈধতা পাবেন। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এয়ারটেলের নতুন প্ল্যানে আপনারা মত্র 419 টাকার দামে প্রায় 105GB ডাটা পাবেন। যা আপনারা সম্পূর্ণ বৈধতার সঙ্গে পাবেন।

419 টাকা দামের এয়ারটেল প্রিপেড প্ল্যানের কিছু বৈশিষ্ট্য

আমরা যদি এয়ারটেলের এই প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই এয়ারটেলের রিচার্জ প্ল্যানে আপনারা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাবেন। আর এছাড়া আপনারা এখানে 1.4GB ডেলি ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা এখানে প্রতিদিন 100 টি SMS পাবেন। আর এই এয়ারটেলের রিচার্জ প্ল্যানে আপনারা 75 দিনের জন্য প্রিতদিন এই SMS য়ের অফার পাবেন। আর এই এয়ারটেল রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং কোন রকমের FUP লিমিট ছাড়া পাবেন আর এর মানে এই যে এই প্ল্যানে জিওর মতন কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। আর এই প্ল্যানটি জিওর অনেক প্ল্যানকে টক্কর দেওয়ার জন্য লঞ্চ করা হয়েছে।

Connect On :