195 টাকার নতুন একটি প্রিপেড প্ল্যান নিয়ে এল এয়ারটেল, এটি 28 দিনের জন্য বৈধ

195 টাকার নতুন একটি প্রিপেড প্ল্যান নিয়ে এল এয়ারটেল, এটি 28 দিনের জন্য বৈধ
HIGHLIGHTS

এয়ারটেলের 195 টাকার নতুন প্রিপেড প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে এসেছে আর এর সঙ্গে এতে আনলিমিটেড কলিং আর ডাটা অফারও পাওয়া যাচ্ছে

ভারতীয় এয়ারটেল তাদের প্রিপেড প্ল্যান ইউজার্সদের জন্য একটি নতুন কম্বো রিচার্জ নিয়ে এসেছে। এই প্ল্যানটির দাম 195 টাকা আর এটি কিছু বাছাই করা সার্কেলে পাওয়া যাবে। এই নতুন প্ল্যানটিতে ভয়েস কলিং আর ডাটা বেনিফিট পাওয়া যাচ্ছে আর এটি 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে কোম্পানি প্রিপেড প্ল্যানের লিস্টে জায়গা বানিয়েছে যে তালিকায় এর মধ্যেই 168,199,249 টাকার মতন প্ল্যান আছে। এই প্ল্যানে SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছেনা। আর এই প্ল্যানটি এয়ারটেল কিছু বাছাই করা সার্কেলে এনেছে আর এটি ওপেন মার্কেট প্ল্যানের মতন আনা হয়েছে।

এয়ারটেলের 195 টাকার প্ল্যানের সুবিধা

এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল STD আর রোমিং ভয়েস কল পাচ্ছে আর এতে কোন FUP লিমিট দেওয়া হয়নি। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.25GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে এর বৈধতার সময়ে মোট 35GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে 28 দিনের জন্য বইহদ। আর আগেই আপনাদের জানিয়েছি যে এই প্ল্যানে SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছেনা।

এয়ারটেলের এই নতুন প্ল্যানে অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা, কেরালা র অন্যন্য কিছু সার্কেলে পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি কোম্পানির ওয়েবসাইট থেকে রিচার্জ করা যাবে। আর এখনও এটি মাই এয়ারটেল থেকে রিচার্জ করা যাচ্ছে না। আর দিল্লি আর কর্নাটক সার্কেলে এটি পাওয়া যাবে না।

এয়ারটে;এর 168 টাকার প্ল্যান

সম্প্রতি এয়ারটে; 168 টাকার প্ল্যান নিয়ে আসে, এই প্ল্যানটিও সব সার্কেলে পাওয়া যাচ্ছে না। এই প্ল্যানে আনলিমিটেড কল, প্রতিদিন 1GB ডাটা আর প্রতিদিন 100টি SMS অফার করছে। আর এই প্ল্যানে কলিংয়ে কোন FUP লিমিট দেওয়া হয়নি আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

Digit.in
Logo
Digit.in
Logo