Airtel 168 টাকার প্ল্যানের নতুন প্রিপেড প্ল্যান পাওয়া যাচ্ছে

Updated on 21-Sep-2018
HIGHLIGHTS

এয়ারটেল তাদের নতুন 168 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে যা আনলিমিটেড কল আর ভাল ডাটা অফার দিচ্ছে

ভোডাফোন আর রিলায়েন্স জিওর মধ্যে প্রিপেড সাবস্ক্রিপশানের জন্য প্রতিযোগিতার সময়ে এয়ারটেল একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এয়ারটেল এই নতুন প্ল্যানের দাম 168 টাকা। আর এতে আনলিমিটেড কল, প্রতিদিন 1GB ডাটা (4G স্পিড) আর প্রতিদিন 100টি SMS অফার করা হচ্ছে। আর এই প্ল্যানে কলিংয়ের জন্য কোন FUP লিমিট দেওয়া হয়নি আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

আর এছাড়া Telecom Talk য়ের একটি রিপোর্ট অনুসারে, কোম্পানি হ্যালো টিউনসের ফ্রি সাবস্ক্রিপশানও দিচ্ছে।

খেয়াল রাখতে হবে যে 168 টাকার এই প্ল্যানে এয়ারটেল সব সার্কেলে নিয়ে আসেনি। রিপোর্ট অনুসারে এই প্ল্যানটি দিল্লি, অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে পাওয়া যাবে। আর এছাড়া এই প্ল্যানের মতনই একটি 199টাকার প্ল্যান অনেকটাই একরকম। আর এই প্ল্যানটিও 28 দিনের জন্য বৈধ। আর এটি আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 টি SMS আর 1.4Gb ডাটা অফার করে। আর এয়ারটেলের এই প্ল্যানটিস সারা দেশেই পাওয়া যায়।

এই প্ল্যান গুলির সঙ্গে প্রতিযোগিতা হবে

ভোডাফোনের 159 টাকার প্ল্যানে এই বেনিফিট গুলিই পাওয়া যাচ্ছে। আর জিওর 149 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং প্রতিদিন 100টি SMS আর 1.5GB ডাটা হাই স্পিড অফার করা হচ্ছে।

এয়ারটেলের 289 টাকার প্ল্যান

আর সম্প্রতি এয়ারটেল 289 টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং লোকাল আর STD ছাড়া রোমিং প্যাকও পাচ্ছেন। আর এর সঙ্গে এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা আর 100টি sMS পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি 48 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি সব এয়ারটেল ইউজার্স এর জন্য বৈধ।

Connect On :