Airtel এবার 398 টাকায় একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল 105GB ডাটা অফার করা হচ্ছে

Airtel এবার 398 টাকায় একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল 105GB ডাটা অফার করা হচ্ছে
HIGHLIGHTS

এয়ারটেলের নিয়ে আসা নতুন রিচার্জ প্ল্যানে আপনারা 70 দিনের বৈধতা পাবেন আর এর সঙ্গে মোট 105GB ডাটাও পাচ্ছেন

রিলায়েন্স জিওকে করা টক্কর দেওয়ার জন্যে এয়ারটেল বাজারে তাদের লেটেস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে আর এই প্ল্যানে এয়ারটেল 398 টাকায় নিয়ে এসেছে। আর এই প্ল্যানে আপনারা 1.5GB ডাটা পাবেন। আর আমরা আপনাদের বলেছি যে এই প্ল্যানটি রিলায়েন্স জিওর সঙ্গে প্রতিযোগিতায় আসার জন্য এসেছে। আর এটির মাধ্যমে এয়ারটেল আরও একবার জিওর সঙ্গে করা প্রতিযোগিতায় নামছে।

এয়ারটেলের এই প্ল্যানটি সারা দেশের জন্য আনা হয়েছে। আর এই প্ল্যানটি 70 দিনের জন্য বৈধ। আর আপনারা এই প্ল্যানে 1.5GB 3G/4G ডাটা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আপনারা প্রতিদিন 90 টি SMS পাবেন আর এর সঙ্গে এই প্ল্যানে ডেলি কলের ক্ষেত্রে কোন FUP লিমিট দেওয়া হয়নি। আর এই খবরটি প্রথমে টেলিকম টকের মাধ্যমে সামনে এসেছে।

আর আপনাদের এও বলে রাখি যে এয়ারটেলের কাছে তাদের পোর্টফোলিওতে অন্য একটি প্ল্যানও আছে যা 399 টাকা দামের প্ল্যান। আর এই প্ল্যানে অবশ্য তেমন সুবিধা নেই। এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1Gb ডাটা পাবেন। আর এর সঙ্গে লিমিটেড কলিংয়ের অফার আছে। আর এই প্ল্যানে আপনারা 100 টি SMS পাবেন। আর এই প্ল্যানটি আলাদা আলাদা সার্কেল আলাদা আলাদা বৈধতার সঙ্গে আসছে।

Digit.in
Logo
Digit.in
Logo