আপনার ডাটা প্ল্যানের দাম খুব বেশি! চিন্তা নেই এর জন্য এয়ারটেল নিয়ে এল নতুন সমাধান

আপনার ডাটা প্ল্যানের দাম খুব বেশি! চিন্তা নেই এর জন্য এয়ারটেল নিয়ে এল নতুন সমাধান
HIGHLIGHTS

এয়ারটেল রিলায়েন্স জিওর সঙ্গে প্রতিযোগিতায় আসার জন্য তাঁদের 49, 193টাকার অ্যাড-অন প্ল্যান নিয়ে এসেছে আর এই প্যাকে আপনারা পাবেন 1GB ডাটা

এয়ারটেল সম্প্রতি তাদের আনলিমিটেড প্ল্যানের সঙ্গে নিজেদের কিছু নতুন ডাটা প্ল্যানের কথাও ঘোষনা করেছে, এই প্ল্যান গুলিতে ইউজার্সদের আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। তবে এই প্ল্যান গুলি ছাড়া আরও কিছু প্ল্যানের বিষয়েও কথা বললে এয়ারটেল নিয়ে এসেছে যা অ্যাড-অন প্ল্যান আর এই প্ল্যান গুলি বেশি পছন্দ করা হচ্ছে। তবে এই প্ল্যান গুলি সাব্র আগে রিলায়েন্স জিও নিয়ে এসেছিল আর এখানে ডেলি লিমিট শেষ হলে তাদের বেশি ডাটা দেওয়া হবে বলা হয়েছিল আর এই পরিকল্পনা বেশ কাজে এসেছিল।

আর এর পরে এয়ারটেলও এই প্ল্যান আনা শুরু করে আর এই প্ল্যানে অনেক পরিবর্তিত দামের সঙ্গে আনা হয়েছিল আর এর জন্য এগুলি আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছিল। আর এবার আরও কিছুটা এগিয়ে তারা 49, 193টাকার তাঁদের প্ল্যান নিয়ে এসেছে।

এই প্ল্যান গুলি অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সহ নিউদিল্লি, কর্নাটকও আরও অন্য কিছু সার্কেলে আনা হয়েছে। আর আপনাদের জানিয়ে রাখি যে 49টাকার প্ল্যানে আপনারা 1GB ডাটা পাচ্ছেন আর এই প্ল্যানের বৈধতা আপনারা প্ল্যানের মতনই হবে। আর এর উদারহ হিসাবে এটা বলা যায় যে 249টাকার প্ল্যান 28দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 2GB হিসাবে পাবে আর এর লিমিট শেষ হলে এই প্ল্যানে 1GB ডাটা হিসাবে বৈধতার সঙ্গে পাওয়া যাবে।

আর এছাড়া 193টাকার প্ল্যানে আপনারা 1GB ডাটা পাচ্ছেন আর এতে আপনারা আপনাদের প্ল্যানের বৈধতা অয়াবেন আর এর মানে এই যে এখন যে প্ল্যানের যত বৈধতা আপনার এই অ্যাডঅন প্ল্যানেরও তাই।

আর এছাড়া এর এক্সট্রা আমরা রিলায়েন্স জিওর অ্যাড-অন প্ল্যানের বিষয়ে দেখলে দেখব যে এতে 11টাকায় 101টাকায় বেশ কিছু প্ল্যান আছে। আর এর 11টাকার প্ল্যানে আপনারা 400MB ডাটা পাবে, 21টাকার প্ল্যানে আপনারা 1GB ডাটা পাবেন আর এছাড়া 51টাকার প্ল্যানে আপনারা 3GB ডাটা পাবেন আর 101টাকার প্ল্যানে আপনারা 6GB ডাটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo