রিলায়েন্স জিও আর BSNL কে করা প্রতিযোগিতা দিতে এয়ারটেল নিয়ে এল এক নতুন উপায়, এটি সফল হবে!

রিলায়েন্স জিও আর BSNL কে করা প্রতিযোগিতা দিতে এয়ারটেল নিয়ে এল এক নতুন উপায়, এটি সফল হবে!
HIGHLIGHTS

এয়ারটেল জানিয়েছে যে এবার তারা তাদের 199টাকার সব প্ল্যানের সঙ্গে আনলিমিটেড ডাতা অফার করবে

ভারতের টেলিকম বাজারে যেদিন থেকে রিলায়েন্স জিও এসেছে সেই দিন থেকে টেলিকম দুনিয়াতে একটা বড় পরিবর্তন এসেছে, নিজেদের আনলিমিটেড কল আর ডাটার মাধ্যমে কোম্পানি সবাই কে নিজেদের দিকে আকর্ষিত করতে সফল হয়েছে। আর রিলায়েন্স জিও বাজারে আসার পর থেকে বাজারে অন্য টেলিকম কোম্পানি গুলি কিছুটা হলেও পিছিয়ে পরে। আর কখনও অন্য কোম্পানি গুলিও একের পরে এক ভাল ভাল অফার এনে জিওকে পিছিয়ে দেয়।

আর আমরা এসবের মাঝে যদি BSNLয়ের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে রিলায়েন্স জিওর মতন এও কোম্পানিটিও সম্প্রতি নিজেদের কিছু প্ল্যানে আনলিমিটেড কল আর ডাটা অফার করছে। আর ভারতী এয়ারটেলও এবার এই দৌড়ে নিজেকে নিয়ে এসেছে। আর এবার তারা একদম নতুন এক চাল চেলছে।

গ্রীষ্মের কুল অফার, এবার পাবেন মজার জিনিস, হট ডিল হল কুল!

যখন রিলায়েন্স জিও ভারতে এসেছিল সেই সময়ে ইউজার্সদের নিজেদের প্ল্যান অনুসারে আনলিমিটেড ডাটা অফার করা হত তবে এতে 1GB বাঁ 2GB ডেলি লিমিট দেওয়া হত। আর এই ডেলি লিমিট ক্রস করলে প্ল্যানের স্পিড 128kbps হয়ে জতে। আর এর পরে রিলায়েন্স জিও এতে পরিবর্তন করে তা 64kbps করে।

তবে এবার ভারতী এয়ারটেল তাদের fair Usage Policy (FUP) তে কিছু পরিবর্তন করেছে। আর ইউজার্সদের বেশি সুবিধা দিচ্ছে। আপনাদের বলে রাখি যে টেলিকমটকের একটি রিপোর্টে বলা হয়েছে যে এয়ারটেল 199টাকার দামের সব প্ল্যানে এবার কোম্পানি আনলিমিটেড ডাটা অফার করতে চলেছে। আর এর মানে এই যে এবার এখানে ডেলি লিমিট শেষ হয়ে যাচ্ছে, আর স্পিড 128kbps থাকবে। আর এই স্পিড ডাউনলোডিং আর ভিডিও স্ট্রিমিংয়ের জন্য খুব একটা ভাল নয় তবে আপনারা হোয়াটসঅ্যাপ মেসেজ সহজেই করতে পারবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই আনলিমিটেড ডাটার অফার এবার কোম্পানির 199 টাকা, 249টাকা, 349টাকা, 448টাকা, 499টাকা আর 509টাকার প্ল্যানের সঙ্গে কাজ করবে। আর এবার দেখার যে ভোডাফোন আর আইডিয়া সেলুলার কী এবার এরকম কোন নতুন প্ল্যান আনবে? তবে এরকম বলা যায় যে তবে আগামী কিছু সময়ের মধ্যে এই কোম্পানি গুলিও এরকম কিছু প্ল্যান আনতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo