এয়ারটেলের 99টাকার প্রিপেড প্ল্যানে এবার প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাচ্ছে

এয়ারটেলের 99টাকার প্রিপেড প্ল্যানে এবার প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই নতুন প্রিপেড প্ল্যানটি 98টাকার জিওর প্রতিদিন 2GB 4G ডাটা প্ল্যানের সমান

জিও টেলিকম বাজারে আসার পর থেকেই অন্যান্য কোম্পানি গুলিও নতুন অফার এনে নিজেদের গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্টায় আছে। আর এবার আমরা যদি ডবল ধামাকার কথা বলি তবে জিওর সঙ্গে প্রতিযোগিতা করার জন্য এয়ারটেল গ্রাহকরা নতুন প্ল্যানের অপেক্ষায় আছে। আর এয়ারটেল তাদের 99টাকার প্রিপেড প্ল্যানটি রিভাইজ করেছে। এই প্ল্যানটি কোম্পানির কিছু বাছাই করা ইউজার্সদের জন্য পরিবর্তিত হয়েছে আর এটি জিওর 98টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করবে। এয়ারটেলের এই প্ল্যানটিতে 28দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর প্রিতিদিন 100টি SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি রিজার্জ করার তারিখের পরে 28 দিনের জন্য বৈধ। এই প্ল্যানটি জিওর 98টাকার প্ল্যানের সমান আর এতে প্রতিদিন 2GB 4G ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর 300টি SMS 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে।

আমরা যদি SMS য়ের দিকটি দেখি তবে দেখা যাবে যে এখানে জিওর প্ল্যানে মোট 300টি SMS পাওয়া যাচ্ছে আর সেখানে এয়ারটেলের প্ল্যানটিতে প্রতিদিন 100টি SMS য়ের সুযোগ পাওয়া যাচ্ছে। আর এর মোট বৈধতা 28দিনের। এই মাসে এয়ারটেল তাদের 149টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা আর 399টাকার প্ল্যানে প্রতিদিন 2.4GB ডাটা অফার করা শুরু করে দিয়েছে। আর জিওর 149টাকার প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা পাওয়া যায় যার বৈধতা 28দিনের।

জিও ডবল ধামাকা অফারে ইউজার্সরা একটি নির্দিষ্ট সময়ের জন্য একটি প্রিপেড প্ল্যানে প্রতিদিন এক্সট্রা 1.5GB ডাটা পাবে। কিছু বাছাই করা সাবস্ক্রাইবারদের জন্য আনার বদলে সব প্রিপেড গ্রাহকদের অফার করা হয়েছে। এই নতুন অফারের সঙ্গে 4G ডাটা প্রতি GB হিসাবে 1.77টাকা হবে আর যা এই সময়ের সব থেকে কম দর। রিলায়েন্স জিও 149টাকার এন্ট্রি লেভেলের প্ল্যানে 28দিনের জন্য 3GB ডাটা পাওয়া যাচ্ছে আর জাতে প্রতিদিন 1GB ডাটার দাম মাত্র 1.77টাকা। তবে জিওর এই অফারটি সুধু 12জুন থেকে 30জুন পর্যন্ত পাওয়া যাচ্ছে।   

Digit.in
Logo
Digit.in
Logo