Airtel য়ের দীর্ঘমেয়াদী প্ল্যান , বেশি ডাটা আর কলিং পাওয়া যাচ্ছে…

Updated on 28-Jan-2019
HIGHLIGHTS

Airtel ভারতে তাদের প্রতিযোগী কোম্পানি গুলি-রিলায়েন্স জিও, BSNL আর ভোডাফোনের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য নিজেদের নতুন বাৎসরিক প্ল্যান নিয়ে এসেছে, এর মূল্য 1,699 টাকা

ভারতী এয়ারটেল এবার তাদের প্রতিযোগী কোম্পানি গুলি মানে জিও, ভোডাফোন আর BSNL কে করা টক্কর দেওয়ার জন্য নতুন একটি বাৎসরিক প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানে আপনারা 365 দিনের বৈধতা পাবেন। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি আপাতত শুধু হিমাচল প্রদেশে লঞ্চ করা হয়েছে।

আমরা যদি টেলিকম টকের বিষয়ে বলি তবে এখানে একটি রিপোর্টে বলা হয়েছে যে এই প্ল্যানটি অন্য সার্কেলেও খুব তাড়াতাড়ি নিয়ে আসা হতে পারে, তবে আপাতত এটি শুধু হিমাচলপ্রদেশে লঞ্চ করা হয়েছে। আর এই দীর্ঘ বৈধতার প্ল্যানের দাম 1,699 টাকা আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড STD , রোমিং আর লোকাল কলের সঙ্গে প্রতিদিন 1GB ডাটা আর 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন। আর এছাড়া এই প্ল্যানটির ইউজার্সরা এয়ারটেল টিভির অ্যাক্সেসও পাবেন।

আর আপনারা যদি নিজের ফোন নাম্বার থেকে বেশি ডাটা আর কলিং রিচার্জ করান তবে আপনাদের বলে রাখি যে এই বাৎসরিক প্ল্যানটি আপনাদের জন্য একটি সেরা প্ল্যান। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে একবার রিচার্জ করলে আপনাদের কোন সমস্যা হবে না আর এই প্ল্যানটি আপনাদের জন্য স্পেশাল করা হয়েছে।

আর এই সময়ে টেলিকম বাজারে দীর্ঘ বৈধতার প্ল্যান আলোচনার বিষয় বস্তু। আর এই জন্য রিলায়েন্স জিও, BSNL আর ভোডাফোনের মতন কোম্পানি গুলিও এই ধরনের প্ল্যান নিয়ে আসছে। আর এই প্ল্যান গুলি গ্রাহকদের কাছে জনপ্রিয় হচ্ছে। আর আমরা যদি রিয়াল্যনেস জিওর বিষয়ে বলি তবে তাদের দীর্ঘ মেয়াদী প্ল্যান গুলি ছাড়া BSNL আর ভোডাফোণও এই ধরনের প্ল্যান নিয়ে আসছে।

Connect On :