আরও একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল এয়ারটেল, দীর্ঘ সময়ের এই প্ল্যানের দাম 597 টাকা

আরও একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল এয়ারটেল, দীর্ঘ সময়ের এই প্ল্যানের দাম 597 টাকা
HIGHLIGHTS

এই সময়ে এই প্ল্যানটি শুধু কিছু বাছাই করা গ্রাহকদের জন্য পাওয়া যাচ্ছে আর এটি হয়ত একটি ওপেন মার্কেট প্ল্যানের মতনই আনা হবে

এবার ভারতীয় এয়ারটেল দীর্ঘসময়ের জন্যে একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে যার দাম 597টাকা। আর এমনিতে এই প্ল্যানটি স্পেশালি ভয়েস কলিং ইউজার্সদের জন্য আনা হয়েছে তবে এর সঙ্গে এই প্ল্যানে ডাটা আর SMS য়ের সুবিধাও আছে। এই প্ল্যানটি 168 দিনের জন্য বৈধ। আর এটি একটু আলদা কারন কোম্পানি এই প্ল্যানের জন্য শুধু 1,000 টাকার মধ্যে প্ল্যান অফার করেছে। আর এই সময়ে এই প্ল্যানটি কিছু বাছাই করা ইউজার্সদের জন্য দিচ্ছে আর এটি হয়ত্র ওপেন মার্কেট প্ল্যানের মতন আনা হবে। আর এই প্ল্যানটি শুধু প্রিপেড ইউজার্সদের জন্য আনা হয়েছে।

এই প্ল্যানটিতে যে বেনিফিট পাওয়া যাচ্ছে যদি সেই বিষয়ে কথা বলি তবে এতে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS অফার করছে আর এর কলিং FUP তে কোন লিমিট দেওয়া হয়নি। SMS বেনিফিটের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই প্ল্যানে মোট 16,800টি SMS য়ের সুবিধা পাওয়া যাবে। আর এছাড়া ইউজার্সরা এই প্ল্যানে 10GB ডাটা পাবে যা এখন যে ডাটা প্ল্যান পাওয়া যায় সেই তুলনায় অনেকই কম। আমারা অবশ্য আপনাদের আগেই বলেছি যে এই প্ল্যানটি মুলত ভয়েস কলিং প্ল্যান হিসাবেই এসেছে আর ডাটার জন্য নয়। আর এই প্ল্যানের বৈধতা 168দিনের।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

আর আমরা যদি এর সঙ্গে 995টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এতে 180 দিনের জন্য বৈধ করা হয়েছে আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS আর প্রতিমাসে 1GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই হিসাবে মোট 6GB ডাটা পাওয়া যাচ্ছে। আর ইউজার্সরা এতে ভয়েস কল লিমিট ছাড়া পাচ্ছেন।

আর আমরা যদি খেয়াল করি তবে দেখা যাবে যে 597টাকার প্ল্যানের 995টাকার প্ল্যানের বেশি অপশ্না আছে কারন এটি বেশি ডাটা অফার করছে আর এই অফার কোন ডাটা লিমিট নেই।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo