এয়ারটেল তাদের প্রিপেড ইউজার্সদের জন্য নতুন অসাধারন একটি প্ল্যান নিয়ে এল

এয়ারটেল তাদের প্রিপেড ইউজার্সদের জন্য নতুন অসাধারন একটি প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

এয়ারটেল তাদের প্রিপেড ইউজার্সদের জন্য তিনটি নতুন ইন্টারন্যাশানাল রোমিং প্ল্যান নিয়ে এসেছে, এদের দাম শুরু হচ্ছে 196 টাকা থেকে

আজকে একটি ঘোষনার মাধ্যমে এয়ারটেল জানিয়েছে যে তারা তিনটি অ্যাফর্ডেবেল ইন্টারন্যাশানাল রোমিং প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানের প্রাথমিক দাম 196 টাকা। আর এই প্ল্যান গুলিকে ফরেন পাস বলা যেতে পারে। এই প্ল্যানের মাধ্যমে এয়ারটেল প্রিপেড ইউজার্সদের জন্য ফ্রি লোকাল আর আউটগোয়িং যা ভারতে আসবে তার সুবিধা পাওয়া যাবে।

আমরা যদি এদের দামের বিষয়ে কথা বলি তবে প্রথম প্যাকে মাত্র 196 টাকা দামের 20 মিনিটের জন্য লঞ্চ করা হয়েছে আর এছাড়া 296 টাকার প্ল্যানটি 40 মিনিটের জন্য আর এর সঙ্গে 446 টাকার প্ল্যানটি 75 মিনিটের জন্য লঞ্চ করা হয়েছে।

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের বৈধতার বিষয়ে যদি কথা বলি তবে এদের বৈধতা যথাক্রমেঃ 1দিন, 30 দিন আর 90 দিনের। আর এছাড়া আপনারা কোম্পানির 399 টাকার প্ল্যানে এয়ারটেল সম্প্রতি পরিবর্তন করেছে আর এবার কোম্পানি এই প্লায়নে 20GB ডাটা এক্সট্রা বাৎসরিক হিসাবে দিচ্ছে,আ র এর মানে এই যে আপনারা মান্থলি এক্সট্রা 20GB ডাটা পাচ্ছেন আর বছরেও 20GB এক্সট্রা ডাটা পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo