কম খরচে Airtel দিচ্ছে 60GB ডেটা, আনলিমিটেড কলিং সহ 5G সুবিধা! জানুন কোন প্ল্যানে পাবেন এত সুবিধা

কম খরচে Airtel দিচ্ছে 60GB ডেটা, আনলিমিটেড কলিং সহ 5G সুবিধা! জানুন কোন প্ল্যানে পাবেন এত সুবিধা
HIGHLIGHTS

এয়ারটেল এর এই সস্তা রিচার্জ প্ল্যানে দুর্দান্ত ডেটা বেনিফিট দেওয়া হচ্ছে

এয়ারটেল তার ইউজারদের জন্য 509 টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করে

এই প্ল্যানে কোম্পানি 1 মাসের জন্য আনলিমিটেড কলিং সুবিধা পাবেন

Airtel তার গ্রাহকদের কিছু দুর্দান্ত Prepaid Plan নিয়ে আসতে থাকে। বর্তমান সময় প্রতিটি টেলিকম কোম্পানিরা রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। এমন সময়, আপনি যদি একটি সস্তা রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন, তবে এখানে আমরা এয়ারটেল এর একটি প্ল্যান বলবো।

এয়ারটেল এর এই সস্তা রিচার্জ প্ল্যানে দুর্দান্ত ডেটা বেনিফিট দেওয়া হচ্ছে। এটি একটি আনলিমিটেড কলিং প্ল্যান। আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: গাড়ি চুরি হওয়ার সমস্যা থেকে বাঁচাবে Jio এর নতুন ডিভাইস, পুরানো গাড়ি হয়ে যাবে একদম ঝকঝকে Smart Car

Airtel সস্তা রিচার্জ প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে

এয়ারটেল তার ইউজারদের জন্য 509 টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করে। গ্রাহকরা এই প্ল্যানটি Airtel Thanks App এর মাধ্যমে রিচার্জ করাতে পারেন। এই প্ল্যানে কোম্পানি 1 মাসের জন্য আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

এছাড়া এতে গ্রাহকরা পুরো মাসের জন্য 60 জিবি হাই-স্পিড ডেটা পাবেন। পাশাপাশি, 300 SMS থাকবে এই প্ল্যানে।

Airtel Prepaid Plans
Airtel সস্তা রিচার্জ প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে

এই প্ল্যানের ভ্যালিডিটি পুরো এক মাসের অর্থাৎ, এতে 30 দিন বা 31 দিনের ক্যালেন্ডার মাসের সাথে আসে। এতে কোম্পানি কিছু অতিরিক্ত সুবিধা দিচ্ছে। এয়ারটেল ফ্রি হ্যালো টিউনস সাবস্ক্রিপশন অফার করছে। এছাড়া অ্যাপোলো 24|7 সার্কেলের 3 মাসের মেম্বরশিপ পাওয়া যাবে।

আরও পড়ুন: POCO C65: 8GB RAM এবং 50MP ক্যামেরা সহ বাজারে এল নতুন পোকো ফোন, দাম 10,000 টাকার থেকে কম

অনেক সুবিধার পাশাপাশি, এতে আপনি আলাদাভাবে উইঙ্ক মিউজিক ফ্রি সাবস্ক্রিপশন পাবেন, যেখানে মিউজিক, হ্যালোটিউনস, লাইভ কনসার্ট এবং পডকাস্ট সুবিধা পাবেন।

এটি আনলিমিটেড 5G সুবিধার সাথে আসে। তার মানে, যদি আপনার এলাকায় Airtel 5G পরিষেবা পাওয়া যায়, তাহলে এই প্ল্যানের মাধ্যমে 5G ইন্টারনেটও ব্যবহার করা যাবে। এই প্ল্যান সম্পর্কে আরও তথ্যের জন্য আপনি Airtel অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo