এয়ারটেল ব্রডব্যান্ড 999 টাকার প্ল্যানের সঙ্গে জিওফাইবার সিলভার প্ল্যানের প্রতিযোগিতা

এয়ারটেল ব্রডব্যান্ড 999 টাকার প্ল্যানের সঙ্গে জিওফাইবার সিলভার প্ল্যানের প্রতিযোগিতা
HIGHLIGHTS

রিলায়েন্স জিওফাইবার ব্রডব্যান্ডে আপনারা 849 টাকায় পাবেন

আর সেখানে এয়ারটেলের এই প্ল্যানের দাম 999 টাকা

আর দুটি প্ল্যানের মধ্যে পার্থক্য কি তা দেখা যায়

যদি ব্রডব্যান্ড পরিষেবা গ্রাহকরা এই জনপ্রিয় পরিকল্পনা আর পরিষেবা দেওয়ার বিষয়ে কথা বলি তবে এতে অল্প কিছু নামই শোনা যাবে। আর এর মধ্যে রিলায়েন্স জিও ফাইবার ছাড়া BSNL আছে। তবে কিছু দিন আগে এয়ারটেলও এই তালিকায় নিজের নাম যুক্ত করেছে। আর এবার এখানেও জিওফাইবার আর এয়ারটেলের যুদ্ধ দেখার মতন।

এই লেয়ার স্পিড রেঞ্জের জন্য সত্যি হলেও হাই স্পিড রেঞ্জে নয়। আর ভারতী এয়ারটেলের কাছে বেশ কিছু প্ল্যান আছে যা 300Mbps 1GB আর বেশি ডাটা অফার করে। আর এবার ভারতীয় এয়ারটেল ব্রডব্যান্ড পোর্টফোলিওতে VIP ব্রডব্যান্ড পরিকল্পনা এসছে আর এবার সব কিছু এক অন্য দিকে যাচ্ছে। আর জিওফাইবার আর এয়ারটেল এক্সট্রিম ফাইবারের মধ্যে আরও বেশি প্রতিযোগিতা হবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানে দুটি একে অপারের থেকে কতটা আলাদা।

রিলায়েন্স জিও ফাইবার 849 টাকার ব্রডব্যান্ড প্ল্যান

প্রথমে আমরা জিওর 849 টাকার ব্রডব্যান্ড প্ল্যানের বিষয়ে আপনাদের জানাব। এই প্ল্যানে আপনারা পাবেন প্রতি মাসে 100Mbps য়ের স্পিড আর 200GB র ডাটা। আর এর সঙ্গে রিলায়েন্স জিওফাইবারের 200GB র এক্সট্রা ডাটা FUP র সঙ্গে আসছে আর এর সঙ্গে এক মাসের মোট ডাটা এসেহচে যা 400GB র হবে। আর এমনিতে এক্সট্রা ডাটার সুবিধা রিলায়েন্স জিওর গ্রাহকদের ফ্রি ভয়েস কল, OTT, আর অনেক কিছু দেবে। আর ওয়েল্কাম অফারে এক রকমের রিলায়েন্স জিওফাইবার গ্রাকরা জিও সেট টপ বক্স আর জিও হোম গেটওয়ে পাবে।

এয়ারটেলের 999 টাকার প্ল্যান

এয়ারটেলের 999 টাকার প্ল্যানে আপনারা পাবেন 200Mbps স্পিডের নেট আর 300Gb র মান্থলি ডাটা। আর এর স্মগে সাবস্ক্রাইবাররা অনেক কিছু পাবেন তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশান, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান, ZEE5 বার্ষিক সাবস্ক্রিপশান আর এর সঙ্গে এয়ারটেলের এক্সট্রিপ অ্যাপের ব্যাবহার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo