6 GB ডেটা যুক্ত নতুন প্রিপেইড প্ল্যান আনল Airtel, মিলবে কী কী সুবিধা?

Updated on 07-Jun-2023
HIGHLIGHTS

Airtel একটি নতুন প্রিপেইড ডেটা ভাউচার নিয়ে এল

অ্যাক্টিভ বেস প্ল্যানের উপর এটা অতিরিক্ত ডেটা ব্যবহারের সুযোগ দেবে

239 টাকা বা তার বেশি প্ল্যানে Airtel 5G পরিষেবা ব্যবহারের সুযোগ দেয়

Bharti Airtel -এর তরফে চুপিসারে একটি নতুন প্ল্যান নিয়ে আসা হল। এই নতুন প্রিপেইড প্ল্যানটি যোগ করা হল Airtel -এর রিচার্জ প্ল্যানের তালিকায়। নতুন এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 6 GB ডেটা।

অনেকেই এমন থাকেন যাঁদের বেস প্ল্যানে অফার করা দৈনিক ডেটার থেকেও অনেক বেশি পরিমাণ ডেটা লাগে রোজ বা কোনও কোনও সময়। তখন কাজে যাতে ব্যাঘাত না ঘটে তার জন্য, আপনার অতিরিক্ত ডেটার চাহিদা পূর্ণ করতে এই প্ল্যান নিয়ে এল Airtel। আপনার দৈনিক ডেটা ফুরিয়ে যাওয়ার পর বেশি ডেটা চাইলে এই প্ল্যান চট করে রিচার্জ করে নিতে পারবেন।

এই বিষয়ে অবশ্যই বলা উচিত যে Airtel এই প্ল্যানটি Vodafone Idea -এর তরফে একই রকম একটি প্ল্যান ঘোষণা করার একদম পরে পরেই নিয়ে এল। দেখুন Airtel -এর এই নতুন প্ল্যানের খুঁটিনাটি। 

Airtel -এর 49 টাকার প্রিপেইড প্ল্যান

Airtel -এর নতুন প্রিপেইড প্ল্যানে 6 GB ডেটা পাওয়া যাবে। এটির বৈধতা 1 দিন। Telecom Talk -এর রিপোর্ট অনুযায়ী এই প্রিপেইড ডেটা ভাউচার এমনই কাজ করবে না।

এটা ব্যবহারের জন্য আপনার একটি অ্যাক্টিভ বেস প্ল্যান থাকা জরুরি। যাঁদের নির্দিষ্ট কোনও সময় অতিরিক্ত ডেটার প্রয়োজন হয় এবং WiFi বিহীন জায়গায় থাকেন তখন এই প্ল্যান কাজে আসে।

আরও পড়ুন: অল্প দিনের জন্য অনেক ডেটা চান? বেছে নিন Airtel-এর এই প্রিপেইড প্ল্যানগুলো

ধরুন আপনি পাহাড়ে বা অন্য কোথাও ঘুরতে গেছেন। এদিকে একটি কাজ এসে গিয়েছে আপনার যা করতেই হবে। তখন অতিরিক্ত ডেটা কোথায় পাবেন একদিনের জন্য? তখন Airtel -এর এই প্ল্যান আপনি বেছে নিতে পারবেন। 

আপনি যদি এই একই রকম প্ল্যান চান একটু বেশিদিনের বৈধতা সহ তাহলে আপনি 58 টাকার প্ল্যান বেছে নিতে পারেন। এখানে 3 GB অতিরিক্ত ডেটা অফার করা হয় ততদিনের জন্য যতদিন না আপনার অ্যাক্টিভ বেস প্ল্যান শেষ হচ্ছে।

এছাড়া প্রয়োজন 98 টাকার প্ল্যানটি বেছে নিতে পারেন। এখানে 5 GB অতিরিক্ত ডেটা অফার করা হয় ততদিনের জন্য যতদিন না আপনার অ্যাক্টিভ বেস প্ল্যান শেষ হচ্ছে। একই সঙ্গে এই প্ল্যানে পেয়ে যাবেন Wynk Music প্রিমিয়ামের সুবিধা তাও বিনামূল্যে। 

বর্তমানে Airtel এখন ভীষণই ব্যস্ত দেশ জুড়ে 5G ডেটা পৌঁছে দিতে। Airtel দেশে 5G নন স্ট্যান্ড অ্যালোন নেটওয়ার্ক দিচ্ছে। ইতিমধ্যেই 3,000 -এর বেশি শহরে পৌঁছে গিয়েছে এই পরিষেবা।

আরও পড়ুন: Jio vs Airtel: জিও এর থেকে সস্তা প্ল্যান নিয়ে এল এয়ারটেল, মাত্র 49 টাকায় দিচ্ছে 6 জিবি ডেটা

2023 -এর ডিসেম্বরের মধ্যে এটি দেশের সমস্ত জনপ্রিয় শহরে 5 পরিষেবা পৌঁছে দেবে বলে জানিয়েছে। এখন 239 বা তার বেশি টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা Airtel এর আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ পাচ্ছেন।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :