Jio কে টেক্কা দিতে, Airtel এবং Vodafone idea গ্রাহকদের অফার করছে এই দুর্দান্ত সস্তা রিচার্জ

Jio কে টেক্কা দিতে, Airtel এবং Vodafone idea গ্রাহকদের অফার করছে এই দুর্দান্ত সস্তা রিচার্জ
HIGHLIGHTS

এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার সস্তা এবং সেরা রিচার্জ

Airtel এবং Vodafone Idea-র এমন কিছু প্ল্যান যা বারবার রিচার্জ করার ঝামেলা থেকে বাঁচাতে পারে এবং ভাল ডেটা সুবিধা দিতে পারে

টেলিকম কোম্পানিরা একাধিক নতুন প্ল্যানও বাজারে নিয়ে হাজির হয়েছে

Airtel এবং Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য অনেক দুর্দান্ত প্রিপেইড প্ল্যান অফার করে। দুটি সংস্থাই তাদের প্রিপেইড প্ল্যানের দাম 20-25% দিয়েছে। এর পাশাপাশি, টেলিকম কোম্পানিরা একাধিক নতুন প্ল্যানও বাজারে নিয়ে হাজির হয়েছে। আমরা এখানে Airtel এবং Vodafone Idea-র এমন কিছু প্ল্যান সম্পর্কে বলছি যা আপনাকে বারবার রিচার্জ করার ঝামেলা থেকে বাঁচাতে পারে এবং ভাল ডেটা সুবিধা দিতে পারে। আসুন জেনে নিই Airtel এবং Vi-এর এই দুর্দান্ত রিচার্জ প্ল্যানগুলি…

Airtel এর Rs 666 টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেল (Airtel) এর 666 টাকার রিচার্জ প্ল্যান প্রতিদিন 1.5GB ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100SMS এর সুবিধা অফার করে। প্ল্যানের ভ্যালিডিটি 77 দিনের।

airtel plan

আরও পড়ুন: 11 হাজার টাকার কম দামে হাজির Tecno Spark 8 Pro, 5000mAh ব্যাটারি 48MP ক্যামেরা রয়েছে ফোনে

Airtel এর RS 699 প্রিপেইড প্ল্যান

Airtel-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন এবং এটি প্রতিদিন 3GB ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা অফার করে। প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। এই প্ল্যানে 56 দিনের জন্য Amazon Prime Subscription এর সুবিধা পাওয়া যাবে। 

AIRTEL এর RS 455 প্রিপেইড প্ল্যান

বেশি ভ্যালিডিটির সাথে 455 টাকার প্রিপেইড প্ল্যান লিস্ট করা রয়েছে৷ প্ল্যানে আনলিমিটেড কল, 900 SMS এবং 84 দিনের ভ্যালিডিটি সহ মোট 6GB ডেটা অফার করা হয়।

Vodafone Idea এর Rs 599 টাকার প্রিপেইড প্ল্যান

Vodafone Idea-এর এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। প্ল্যানটি 70 দিনের ভ্যালিডিটিও অফার করে।

আরও পড়ুন: অপেক্ষার অবসান! নতুন বছরের শুরুতেই আসতে চলেছে দ্রুত গতির 5G

vi logo

Vodafone Idea এর RS 329 প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন এবং এই প্ল্যানটি মোট 4GB ডেটা, আনলিমিটেড কল এবং 600 SMS অফার করে৷ প্ল্যানে, আপনি Vi Movies এবং TV-তে বিনামূল্যে অ্যাক্সেস পেতে পারেন।

আরও পড়ুন: Xiaomi 12 Series: 12GB পর্যন্ত RAM এবং 120W পর্যন্ত ফাস্ট চার্জিং সহ লঞ্চ হয়েছে তিনটি শক্তিশালী ফোন, জানুন দাম

Vodafone Idea এর Rs 666 প্রিপেইড প্ল্যান

Vodafone Idea এর 666 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB, প্রতিদিন 100 SMS এর সুবিধা পাবেন। এছাড়াও প্ল্যানে বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যাচ্ছে। এছাড়াও, প্ল্যানের ভ্যালিডিটি 77 দিন।

 

সমস্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo