এটা হল ফাটাফাটি প্ল্যান! Jio এবং Airtel এই Recharge Plan-এ দিচ্ছে বিনামূল্যে 10GB ডেটা এবং আনলিমিটেড কলিং

Updated on 09-Jan-2022
HIGHLIGHTS

Airtel এবং Reliance Jio-এর এমন প্রিপেইড প্ল্যান যা অতিরিক্ত ডেটা সুবিধা অফার করে

Airtel একটি 'অ্যাপ এক্সক্লুসিভ প্রিপেইড অফার' ঘোষণা করেছে, যা 4GB পর্যন্ত অতিরিক্ত ডেটা দিচ্ছে

Jio-র 601 টাকার একটি প্রিপেইড প্ল্যানে Disney+Hotstar এর অ্যাক্সেস দেয়

প্রিপেইড প্ল্যান সম্পর্কে কথা বললে, গ্রাহকদের কাছে অনেক অপশন রয়েছে। সমস্ত টেলিকম কোম্পানিরা গ্রাহকদের আকৃষ্ট করতে অতিরিক্ত সুবিধা সহ ক্রমাগত অনেকগুলি নতুন প্ল্যান লঞ্চ করছে। একটি প্রিপেইড প্ল্যান সেলেক্ট করার সময়, গ্রাহকরা ভ্যালিডিটি, ডেটা এবং OTT স্ট্রিমিং সুবিধাগুলিতে বিবেচনা করে। ইন্টারনেটের এই যুগে, ডেটার সবচেয়ে বেশি প্রয়োজন হয়, তাই কোম্পানিগুলির কিছু প্রিপেইড প্ল্যান রয়েছে যা অতিরিক্ত ডেটা অফার করে, যা গ্রাহক একটি নির্দিষ্ট সময়ের মধ্যে রিডিম করতে পারে। আজ আমরা আপনাকে Airtel এবং Reliance Jio-এর এমন প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যাতে অতিরিক্ত ডেটা সুবিধা পাওয়া যায়। 

Airtel অতিরিক্ত 4G ডেটা কুপন অফার

Airtel একটি 'অ্যাপ এক্সক্লুসিভ প্রিপেইড অফার' ঘোষণা করেছে, যা ব্যবহার করে গ্রাহকরা 4GB পর্যন্ত অতিরিক্ত ডেটা পেতে পারেন। গ্রাহকদের 359 টাকার রিচার্জে 28 দিনের ভ্যালিডিটি সহ প্যাকের সাথে 1GB র দুটি কুপন অফার করা হচ্ছে। ইউজাররা 479 টাকার রিচার্জে 56 দিনের ভ্যালিডিটি সহ প্যাকের সাথে 1GB -র চারটি কুপন পেতে পারেন। যেহেতু অফারটি অ্যাপ-এক্সক্লুসিভ, এর জন্য গ্রাহকদের Airtel Thanks App এর মাধ্যমে রিচার্জ করতে হবে, যা প্লে স্টোর এবং অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

Airtel 699 Prepaid Plan

এই প্ল্যানে 56 দিনের জন্য প্রতিদিন 3GB ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 SMS অফার করছে। এই প্ল্যানটি একটি অতিরিক্ত সুবিধা হিসাবে একটি বিনামূল্যে 4GB ডেটা কুপনের সাথে আসে। এই প্ল্যানটি অন্যান্য Airtel Thanks App সুবিধার সাথে 56 দিনের Amazon Prime Membership অফার করে।

গ্রাহক যদি 500 টাকার কম দামের প্ল্যানে অতিরিক্ত ডেটা বেনিফিট খুঁজছেন, তবে দুটি অপশন পাওয়া যাবে – Airtel প্রিপেইড প্ল্যান 479 টাকা এবং 359 টাকা।

Airtel 359 টাকার এয়ারটেল প্রিপেইড প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটি সহ একটি প্যাক, যা প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন 100টি SMS অফার করে৷ এই প্ল্যানটি বিনামূল্যে 2GB ডেটা কুপনের অতিরিক্ত অফার সহ আসে।

Airtel 479 টাকার Airtel প্রিপেইড প্ল্যান 56 দিনের ভ্যালিডিটি সহ একটি প্যাক, যা ইউজারদের 1.5GB ডেটা প্রতিদিন অফার করে৷ এছাড়াও প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড কল সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানটি একটি বিনামূল্যের 4GB ডেটা কুপনের সাথে আসে।

Extra Data সুবিধা সহ Jio প্রিপেইড প্ল্যান

1066 টাকার Jio প্রিপেইড প্ল্যান যেটি 84 দিনের সাথে আসে, এই প্ল্যানে 5GB অতিরিক্ত ডেটা সুবিধা রয়েছে। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা, প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও, এক বছরের জন্য Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন, Jio TV এবং Jio Cinema-এ অ্যাক্সেস পাওয়া যায়।

3119 টাকার Jio-র বার্ষিক প্ল্যানের সাথে অতিরিক্ত ডেটা অফার করে। এই প্ল্যানটি প্রতিদিন 2GB, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS এবং 10GB অতিরিক্ত ডেটা এই প্ল্যানের সাথে রয়েছে। প্ল্যানের মোট ডেটা লিমিট হল 740GB। এছাড়াও Disney + Hotstar-এর এক বছরের সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

সবচেয়ে কম প্রিপেইড ট্যারিফ প্ল্যান অতিরিক্ত ডেটা সুবিধা অফার করে Jio-র 601 টাকার একটি প্রিপেইড প্ল্যান রয়েছে, যা প্রতিদিন 3GB ডেটার সাথে আনলিমিটেড কল এবং 100 SMS প্রতি দিন অফার করে। এই প্ল্যানটি 6GB ডেটার অ্যাক্সেস দেয়। এটি Disney+Hotstar এর অ্যাক্সেস দেয়। Jio বর্তমানে দুটি প্রিপেইড প্ল্যানে অতিরিক্ত ডেটা দিচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :