এয়ারটেল এর সবচেয়ে সস্তা প্ল্যান, ২০ টাকার কমে একগুচ্ছ ডেটা

এয়ারটেল এর সবচেয়ে সস্তা প্ল্যান, ২০ টাকার কমে একগুচ্ছ ডেটা
HIGHLIGHTS

Airtel এর 5 সবচেয়ে সস্তা 4G ভাউচার

Airtel থেকে সবচেয়ে সস্তা 4G ডেটা ভাউচার

Airtel এর 4G Data Recharge এর দাম 19 টাকা থেকে শুরু হয় 301 টাকা পর্যন্ত রয়েছে

Airtel তার ইউজারদের একগুচ্ছ 4G ডেটা ভাউচারও (4G Data Voucher) অফার করে। রিচার্জ প্ল্যানের ডেটা শেষ হওয়ার পর এই 4G ডেটা ভাউচারগুলি ব্যবহার করতে পারেন। Airtel এর এই ডেটা ভাউচার 19 টাকা থেকে শুরু হয় 301 টাকা পর্যন্ত রয়েছে। তবে এই প্ল্যানগুলিতে কলিং বা SMS মতো সুবিধা পাওয়া যাবে না। এখানে আমরা আপনাকে Airtel এর 5 সবচেয়ে সস্তা 4G ভাউচার সম্পর্কে বলবো…

19 টাকার 4G ভাউচার

এটি Airtel থেকে সবচেয়ে সস্তা 4G ডেটা ভাউচার৷ আপনি 19 টাকায় 1 জিবি ডেটা পাবেন। এই ভাউচারের ভ্যালিডিটি মাত্র 1 দিন। আপনার যদি শুধুমাত্র একদিনের জন্য ইন্টারনেটের প্রয়োজন হয় তাহলে এই ভাউচারটি একটি ভালো বিকল্প হবে।

Airtel

58 টাকার 4G ভাউচার

58 টাকার 4G ডেটা ভাউচারে আপনাকে 3 জিবি ডেটা দেওয়া হয়। তবে এই প্যাকের ভ্যালিডিটি আপনার এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে।

98 টাকার 4G ভাউচার

98 টাকায় আপনি 5 জিবি ডেটা দেওয়া হয় এই রিচার্জে। এই ভাউচারের ভ্যালিডিটি এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে। এতে আপনি উইঙ্ক মিউজিক প্রিমিয়ামের মেম্বরশিপ এতে বিনামূল্যে দেওয়া হচ্ছে।

Airtel

108 টাকার 4G ভাউচার

এই ভাউচারে আপনি 6 জিবি ডেটা পাবেন। প্যাকের ভ্যালিডিটি আপনার এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে। এর সাথে উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোটিউনস এবং 30 দিনের জন্য প্রাইম ভিডিও মোবাইল এডিশন মেম্বারশিপ দেওয়া হয়।

118 টাকা মূল্যের 4G ভাউচার

Airtel এর সবচেয়ে সস্তা 4G ভাউচার লিস্টে এটা শেষ রিচার্জ। এটি 12 জিবি ডেটা সহ আসে এবং এক্টিভ প্ল্যানের ভ্যালিডিটির উপর নির্ভর করে। তবে এতে কোন ফ্রি মেম্বরশিপ পাওয়া যাবে না।

Digit.in
Logo
Digit.in
Logo