Airtel 5G Recharge Plans: সস্তায় Unlimited 5G ডেটা প্ল্যান খুঁজছেন, এই 5 রিচার্জ হবে Best choice

Airtel 5G Recharge Plans: সস্তায় Unlimited 5G ডেটা প্ল্যান খুঁজছেন, এই 5 রিচার্জ হবে Best choice
HIGHLIGHTS

এয়ারটেলের সবচেয়ে সস্তা প্ল্যান নেবে ভাবছেন, তবে 239 টাকার রিচার্জ প্ল্যান আপনার জন্য বেস্ট অপশন হতে পারে

Airtel 319 টাকার রিচার্জ গ্রাহকরা 28 দিনের বদলে পুরো এক মাস অর্থাৎ পুরো 30 বা 31 দিনের ভ্যালিডিটি পাবেন

আনলিমিটেড 5G Data ছাড়া আনলিমিটেড ভয়েস কলিং, ডেটা এবং SMS দেওয়া হয়ে

Airtel এর তরফে দেশের একাধিক শহরে 5G Service চালু করে দেওয়া হয়েছে। আপনি যদি Airtel User হন এবং Airtel 5G network এর সুবিধা নিতে চান, তবে আপনাকে কম করে 239 টাকার রিচার্জ করাতে হবে। আসলে এয়ারটেল জানিয়েছে যে 239 টাকার কম মাসিক রিচার্জ প্ল্যানে (Monthly Recharge Plan) 5G সার্ভিস পাওয়া যাবে না। আসুন জেনে নেওয়া যাক সস্তা Airtel 5G Plans এর বিষয়…

Airtel 239 টাকার রিচার্জ প্ল্যান

আপনি যদি এয়ারটেলের সবচেয়ে সস্তা প্ল্যান নেবে ভাবছেন, তবে 239 টাকার রিচার্জ প্ল্যান আপনার জন্য বেস্ট অপশন হতে পারে। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা 1GB Data প্রতিদিন পাবেন। এছাড়া, আনলিমিটেড লোকল এবং STD কলিং, 24 দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন 100 SMS এর মতো সুবিধা পাওয়া যাবে। এতে গ্রাহকরা  Unlimited 5G Data সুবিধাও নিতে পারবেন।

আরও পড়ুন: Confirm: 200MP সেন্সর সহ Honor First 5G Phone-এর Price Leak, জানুন কেমন হবে ফোনটি

Airtel 5G plans

Airtel 319 টাকার রিচার্জ প্ল্যান

এই রিচার্জ গ্রাহকরা 28 দিনের বদলে পুরো এক মাস অর্থাৎ পুরো 30 বা 31 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 2GB ডেটা, 100 SMS প্রতিদিন এবং Unlimited 5G Data সুবিধাও পাওয়া যাবে।

Airtel 479 টাকার রিচার্জ প্ল্যান

আপনি যদি বেশি ভ্যালিডিটির প্ল্যান খুঁজছেন তবে এই রিচার্জ প্ল্যানটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা 479 টাকার রিচার্জে 56 দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন 1.5GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS রোজ পাবেন। এছাড়া থাকছে এয়ালটেল এর একগুচ্ছ সুবিধা।

আরও পড়ুন: Realme Narzo 60X: 12GB RAM সহ সস্তা 5G Phone ভারতে লঞ্চ করল Realme, ভারতে দাম কত জানেন?

Airtel 5G plans

Airtel 699 টাকার রিচার্জ প্ল্যান

5G ডেটা রিচার্জ প্ল্যানে আপনি যদি ফ্রি OTT সাবস্ক্রিপশনও চাইছেন, তবে এই রিচার্জটি দেখতে পারেন। এই রিচার্জ প্ল্যানে ইউজাররা Amazon Prime মেম্বরশিপ সুবিধা পাবেন। এছাড়া থাকছে প্রতিদিন 3GB ডেটা, আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS সুবিধা, যা আপনি পুরো 56 দিনের জন্য পেতে পারেন।

Airtel 1,799 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এক বছরের ভ্যালিডিটি পাওয়া যাবে এই প্ল্যানে। এতে আনলিমিটেড 5G Data ছাড়া আনলিমিটেড ভয়েস কলিং, 24GB ডেটা এবং 3600 SMS দেওয়া হয়ে।

আরও পড়ুন: Reliance Jio 7 years: 7 বছরের হল রিলায়েন্স জিও, অফারের ঝুড়ি নিয়ে হাজির, 21GB পর্যন্ত অতিরিক্তি ডেটা সহ থাকছে ধামাকা অফার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo