Airtel তাদের 4G Hotspot কে আরও অ্যাফোর্ডেবেল করেছে, আরও ভাল প্ল্যান পাওয়া যাচ্ছে

Updated on 13-Mar-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিওকে করা টক্কর দেওয়ার জন্য এয়ারটেল তাদের 4G হটস্পটের দাম কমিয়েছে

একজন ইন্টারনেট ইউজার্সের কাছে ভাল ইন্টারনেট কানেকশান থাকা খুব দরকার। আর সঙ্গে এই কানেকশানের মোবিলিটি থাকাও খুব দরকার, আর এর জন্য আপনাদের কাছে একটি ভাল ইন্টারনেট কানেকশান থাকা খুব দরকার। আর আপনাকে যদি কোন কারনে এক সঙ্গে একাধিন ডিভাইসে ইন্টারনেট কানেকশান করে কাজ করতে হয় তবে কি করবেন? তবে এই সময়ে অ্যাফর্ডেবেল 4G কানেকশান বেশ কিছু পাওয়া যায় বইকি।

আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিও অ্যাফর্ডেবেল 4G হটসপ্ট ডিভাইস ভারত্যে ট্রেন্ড হওয়া শুরু করেছে আর এই তালিকায় JioFi আছে। আর এর সঙ্গে আমরা যদি অন্য কোম্পানির বিষয়ে বলি তবে আপনারা হটস্পট ডিভাইস পাবেন আর এর মধ্যে এয়ারটেল অন্যতম। আর এইও ডিভাইসের দাম এয়ারটেল অনেকটা কমিয়েছে।

এবার এয়ারটেল তাদের এই ডিভাইসে যা একটি 4G হটসপ্ট তার দাম কমিয়ে একে অনেক বেশি অ্যাফোর্ডেবেল করেছে। আপনাদের এবার এই ডিভাইসের দার আর এর দারুন অফারের বিষয়ে বলে রাখি।

Airtel 4G হটসপ্টের মান্থলি প্ল্যান

এয়ারটেলের এই ডিভাইসটি আপনারা প্রতধানত মান্থলি প্ল্যানে পাবেন, আর এর মানে Airtel 4G হটসপ্ট দুটি প্ল্যানের সঙ্গে এসেছে। প্রথম প্ল্যানের দাম শুরু হচ্ছে 399 টাকা থেকে, আর এর মধ্যে আপনারা 50GB ডাটা প্রতি মাসের হিসাবে পাবেন। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ডাটা পাবেন, আর এর স্পিড 80Kbps । আর এছাড়া অন্য একটি প্ল্যান আছে যার দাম 599 টাকা , আর এই প্ল্যানে আপনারা 100GB ডাটা পাবেন আর এই প্ল্যানের 4G স্পিড ভাল। আর এই প্ল্যানের স্পিডও 80 Kbpsয়ের।

Airtel 4G হটসপ্টের অ্যাডভান্স রেন্টারল প্ল্যান

এয়ারটেলের তরফে তাদের ইউজার্সদের জন্য 6 মাসের অ্যাডভান্স রেন্টাল প্ল্যান অফার করা হচ্ছে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আরুন অফার পাবেন, আর এতে ফ্রি ডিভাইসের সুবিধাও পেতে পারবেন। আর এর জন্য আপনাদের 399 টয়াকার প্ল্যান যদি নেন তবে অ্যাডভান্স 6মাসের জন্য 2,400 টাকা হয়। আর এতে ইউজার্সদের 999 টাকা সেভ হয় আর এই ডিভাইসের জন্য দাম দিতে হচ্ছে না আর তাই এখানেও আরও কিছু অন্য প্ল্যানও আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :