AIRTEL 4G HOTSPOT এবার মাত্র 399 টাকায়

AIRTEL 4G HOTSPOT এবার মাত্র 399 টাকায়
HIGHLIGHTS

রেন্টাল বেসিসে Airtel 4G Hotspot পাওয়া যাচ্ছে

399টাকা থেকে প্ল্যান শুরু হচ্ছে

ডিভাইস কেনার জন্য আলাদা দাম দিতে হবে না

এয়ারটেল তাদের পোস্টপেড প্ল্যানে বড় রকমের পরিবর্তন করেছে আর টেলিকম জগতে নতুন এক কাজ করেছে। টেলিকম অপারেটার এবার তাদের পোস্টপেড প্ল্যান করার জন্য ইউজার্সদের আলাদা আলাদা বেনিফিটের সঙ্গে আলাদা আলাদা দামে দেবে। আর এবার এয়ারটেল তাদের পোর্টফোলিওতে কোন পরিবর্তন করছে না। আর কোম্পানি তাদের প্রিপেড প্ল্যানের সঙ্গে অ্যামাজন প্রাইমের অফারও দিচ্ছে। আর এর সঙ্গে কোম্পানি Airtel 4G হটস্পট প্ল্যানে পরিবর্তন করছে। প্রথমে 4G হটস্পট ডিভাইসে এক বার পেমেন্ট করার প্ল্যান করা হয়েছিল এবার এয়ারটেল 4G হটস্পট অনেক কম দামে রেন্টাল বেসিসে দিচ্ছে।

4G হটস্পট ডিমান্ড দেখে রিলায়েন্স জিও আর ভারতী এয়ারটেল একই দামে জিনিস মানে প্রোডাক্ট রিলিক করছে। আর এক মাসে আগে পর্যন্ত Reliance JioFi আর Airtel 4G হটস্পট কেনার জন্য 999 টাকা দিতে হত আর এবার তা দিতে হ্যনা। আর এখন ইউজাররা মাত্র 399টাকা দিয়ে airtel 4G হটস্পট কিনতে পারবেন। আর এয়ারটেল তাদের অফিসিয়াল ওয়েবসাইটে Airtel 4G হটস্পটের জন্য সিঙ্গেল প্ল্যান লিস্টেড করেছে আর এর দাম 399 তাকা রাখা হয়েছে। আর এই প্ল্যানে ইউজাররা মাত্র 50GB ডাটা পাবেন আর এই ডাটা শেষ হলে ইন্টারনেটের স্পিড 80Kbps হবে।

আর এর আগে ইউজাররা এই ডিভাইস কেনার জন্য 999 টাকা দিতে হত আর এবার তা করতে হবে না। আর ইউজাররা মাত্র 399টাকায় wi-Fi হটস্পট ডিভাইস ব্যাবহার করতে পারবেন।

Airtel 4G হটস্পটের ফিচার্স

এয়ারটেল Huawei র সঙ্গে পার্টনার্শিপ করে এই ডিভাইস তৈরি করেছে আর এর মাধ্যমে ইউজাররা কোথাউ Wi-Fi হটস্পট দেবে আর এক সময়ে 10 টি ডিভাইস কানেক্ট করতে পারবে। আর এই ডিভাইসে 1,500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা ছয় ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দেয়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo