এয়ারটেল 4G হটস্পট ডিভাইস আর 4G ডোঙ্গালের দাম ৫০ শতাংশ কমে গেছে

এয়ারটেল 4G হটস্পট ডিভাইস আর 4G ডোঙ্গালের দাম ৫০ শতাংশ কমে গেছে
HIGHLIGHTS

এয়ারটেলের 4G হটস্পট ডিভাইস আর 4G ডোঙ্গাল ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, এই 4G ডিস্কাউন্টটি শুধু এয়ারটেল পোস্টপেড গ্রহাকদের জন্য পাওয়া যাচ্ছে

এয়ারটেল তাদের 4G হটস্পট ডিভাইস আর 4G ডোঙ্গালে ৫০ শশতাংশ অব্দি ডিস্কাউন্ট দিছে এয়ারটেলের ওয়েবসাইটে 4G হটস্পট ডিভাইসটি ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির দাম আগে ছিল ১,৯৫০ টাকা আর তাদের 4G ডোঙ্গালের দাম ছিল ১,৯৫০ টাকা তাও কমে ৯৯৯ টাকা করা হয়েছে।

গ্রহকদের এয়ারটেল   4G হটস্পট কেনার আগে এর কিছু নিয়ম আর শর্ত মানতে হবে। এই অফারটি বিশেষত এয়ারটেলের পোস্টপেড গ্রাহকদের জন্য আর এর জন্য ইউজার্সদের ৫০১ টাকার অ্যাডভান্স পেমেন্ট করতে হবে। আর এর ডিস্কাউন্ট গ্রাহকরা প্রথম বা দ্বিতীয় বিলে পেয়ে যাবে। এই ডিস্কাউন্ট অফারটি তখনই পাওয়া যাবে যখন গ্রাহক ৪৯৯ টাকা বা তার থেকে বেশি রিচার্জ প্ল্যানের সঙ্গে এই ডিভাইসটি কিনতে হবে। এয়ারটেলের 4G ডোঙ্গালেও এরকমের বেশ কিছু নিয়ম আর শর্ত আছে।

এয়ারটেলের 4G হটস্পট থেকে Wi-Fi হটস্পট বানিয়ে এক সময় ১০টি ডিভাইস কে একসঙ্গে কানেক্ট করে ব্যবহার করা যায়। কোম্পানি বলেছে যে এই ডিভাইসটি একবার চার্জ করলে ৬ ঘন্টা অব্দি ব্যবহার করা যেতে পারে। এর এর সঙ্গে এই ডিহাইসটিতে 3G আর 2G  কানেক্টিভিটি আছে।

Digit.in
Logo
Digit.in
Logo