এয়ারটেলের সবচেয়ে সস্তা 4G ডেটা প্ল্যান, 58 টাকা থেকে শুরু, মিলবে 50GB পর্যন্ত ডেটা

এয়ারটেলের সবচেয়ে সস্তা 4G ডেটা প্ল্যান, 58 টাকা থেকে শুরু, মিলবে 50GB পর্যন্ত ডেটা
HIGHLIGHTS

ভারতী এয়ারটেলও (Bharti Airtel) তার গ্রাহকদের কিছু ডেটা ভাউচারও দিচ্ছে যা অতিরিক্ত সুবিধার সাথে আসে

4G ডেটা ভাউচার হল অ্যাড-অন ডেটা প্যাক যা টেলকোগুলি তাদের ইউজারদের অতিরিক্ত খরচে অফার করে

এয়ারটেল তার গ্রাহকদের অনেকগুলি 4G ডেটা ভাউচার অফার করে

বেসরকারী টেলিকম সংস্থাগুলির দ্বারা বাড়ানো ট্যারিফ তাদের আনলিমিটেড প্রিপেইড প্ল্যানগুলি বদলে দিয়েছে, বরং 4G ডেটা ভাউচারের খরচও বাড়িয়েছে। 4G ডেটা ভাউচার হল অ্যাড-অন ডেটা প্যাক যা টেলকোগুলি তাদের ইউজারদের অতিরিক্ত খরচে অফার করে যা ডেইলি ডেটা শেষ হয়ে গেলে ব্যবহার করা যেতে পারে। এছাড়া ভারতী এয়ারটেলও (Bharti Airtel) তার গ্রাহকদের কিছু ডেটা ভাউচারও দিচ্ছে যা অতিরিক্ত সুবিধার সাথে আসে। এয়ারটেল তার গ্রাহকদের অনেকগুলি 4G ডেটা ভাউচার অফার করে। আসুন জেনে নেওয়া যাক এই বিশেষ ডেটা প্ল্যান সম্পর্কে… 

Airtel 4G ডেটা ভাউচার লিস্ট (Airtel 4G Data Voucher List)

Airtel এর 58 টাকার প্ল্যান: 

Airtel দ্বারা অফার করা প্রথম ডেটা ভাউচার হল 58 টাকার৷ 58 টাকায়, Airtel ইউজাররা মোট 3GB ইন্টারনেট ডেটা পেতে পারেন, এই প্ল্যানের মেয়াদ ইউজার দ্বারা ব্যবহৃত অন্যান্য বিদ্যমান প্যাকের মতোই। এর মানে এই প্ল্যান এক্টিভ বান্ডেল এবং স্মার্ট প্যাক ইউজারদের জন্য। বলে দি যে, 3GB ডেটা পুরো হওয়া পর, ইউজারকে প্রতি এমবি 50p চার্জ করা হবে।

Airtel-এর 98 টাকার প্ল্যানের সুবিধা:

Airtel-এর লিস্টে পরবর্তী 4G ডেটা ভাউচার হল 98 টাকা৷ এই প্ল্যানটি মোট 5GB হাই-স্পিড ডেটা অফার করে। যেহেতু, এটি একটি ডেটা ভাউচার, তাই প্ল্যানের মেয়াদও বিদ্যমান প্ল্যানের মতোই। এই প্ল্যান এক্টিভ বান্ডেল এবং স্মার্ট প্যাক ইউজারদের জন্য। এছাড়াও, 98 টাকার ডাটা ভাউচার উইঙ্ক মিউজিক প্রিমিয়ামের সাবস্ক্রিপশন সহ আসে,  কোম্পানির নিজস্ব মিউজিক অ্যাপ যা আপনাকে মিউজিক, লাইভ কনসার্ট, পডকাস্ট শুনতে সাহায্য করে। 5GB ডেটা ব্যবহার করার পরে ইউজারদের 50p/MB চার্জ করা হবে।

108 টাকার 4G ডেটা ভাউচার: 

লিস্টে পরবর্তী প্ল্যান হল 108 টাকার 4G ডেটা ভাউচার৷ Airtel-এর 108 টাকার প্ল্যান 6GB ইন্টারনেট ডেটা অফার করে যার মেয়াদ ইউজারে দ্বারা উপলব্ধ বিদ্যমান প্ল্যানের সমান। এই প্ল্যান অ্যাক্টিভ বান্ডেল প্যাক এবং স্মার্ট প্যাক ইউজারদের জন্যও প্রযোজ্য হবে। এছাড়াও, ইউজাররা 30 দিনের জন্য OTT প্ল্যাটফর্ম Amazon Prime Video Mobile Edition এর মজা নিতে পারবেন, যা এই প্ল্যানের সাথে যুক্ত। এছাড়াও, 6GB ডেটা পুরো করার পরে, ইউজারকে প্রতি MB 50p চার্জ করা হবে।

Airtel এর 118 টাকার প্ল্যান:

118 টাকার দামে, Airtel 12GB ইন্টারনেট ডেটা অফার করে যা ইউজার দ্বারা উপলব্ধ বিদ্যমান প্ল্যানের সমান। তবে, এই প্ল্যানটি উপরের দুটির মতো কোনো অতিরিক্ত সুবিধা অফার করে না।

148 টাকার 4G ডেটা প্ল্যান:

148 টাকায় এয়ারটেল ইউজাররা মোট 15GB ইন্টারনেট ডেটা পেতে পারেন। এই প্ল্যানটি অ্যাক্টিভ বান্ডেল এবং স্মার্ট প্যাক ইউজারদের জন্যও উপলব্ধ৷ বলে দি যে 3GB ডেটা পুরো হওয়ার পরে ইউজারকে প্রতি MB 50p চার্জ দিতে হবে। এছাড়া, প্ল্যানটি Airtel Xstream Access অফার করে যা Airtel Xstream অ্যাপে যেকোনো Xstream চ্যানেল 30-দিন পর্যন্ত চালানো যাবে।

301 টাকার প্ল্যান:

সবচেয়ে দামি 4G ডেটা ভাউচার হল 301 টাকার৷ Airtel 301 টাকা দামে মোট 50GB ইন্টারনেট ডেটা অফার করে এবং এর মেয়াদ বিদ্যমান প্ল্যানের মতোই। এর বাইরে, শুধুমাত্র একটি অতিরিক্ত সুবিধা এটি অফার করে তা হল Wynk মিউজিক প্রিমিয়ামে অ্যাক্সেস।

Digit.in
Logo
Digit.in
Logo