এয়ারটেল পোস্টপেড প্ল্যানে অ্যামাজন প্রাইম আর নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশানের সঙ্গে আরও অনেক কিছু

Updated on 24-May-2019
HIGHLIGHTS

এয়ারটেলের চারটি পোস্টপেড প্ল্যানে এই সুবিধা পাওয়া যাচ্ছে

তিন মাসের ফ্রি নেটফ্লিক্স সাবস্ক্রিপশান

এক বছরের ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান

টেলিকম কোম্পানি গুলি একের পর এক দারুন সব প্ল্যান নিয়ে আসে, কোন প্ল্যানে থাকা ঝুরি ঝুরি ডাটা আর কোনটায় বা থাকে কলিংইয়ের সুবিধা।আর এসবের মধ্যেই এয়ারটেল এমন কিছু প্ল্যান নিয়ে এসেছে যে প্ল্যান গুলির সঙ্গে ডাটা আর কলিংয়ের সুবিধা তো থাকছেই সঙ্গে থাকছে অ্যাডিশানাল নেটফ্লিক্স সাব্রক্সিপশান আর অ্যামাজান প্রাইমের অফার।

তবে আপনাদের এও বলে রাখি যে এই সব কটি টেলিকম প্ল্যানই কিন্তু এয়ারটেলের পোস্টপেড প্ল্যান। আর আজকে আমরা যে 4টি এই দারুন প্যাকের কথা বলব সেগুলি সবই পোস্টপেড প্ল্যান। আর এই প্ল্যান গুলি দাম হল – 499,749,999 আর 1,599 টাকা।

এয়ারটেলের 499 টাকার পোস্টপেড প্ল্যান

এয়ারটেলের এই 3G আর 4G পোস্টপেড প্ল্যানটিতে 499 টাকার প্ল্যান, আর এটি 75GB ডাটা দিচ্ছে। আর এই ফোনে আনলিমিটেড লোকাল আর STD কলের সুযোগ আছে, তা রোমিংয়ের সময়েও থাকবে। আর এর সঙ্গে এই প্ল্যানে 3 মাসের নেটফ্লিক্স ফ্রি সাবাস্ক্রিপশান দিচ্ছে আর সঙ্গে আছে এক বছরের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান।

আর সঙ্গে আহে হ্যান্ডস প্রোটেকশান, জি আর এয়ারটেল টিভির অ্যাক্সেসও।

এয়ারটেলের 749 টাকার পোস্টপেড প্ল্যান

এই এয়ারটেলের পোস্টপেড প্ল্যানে আপনারা 125GB ডাটা পাচ্ছেন।আ র এই 749 টাকার পোস্টপেড প্ল্যানটির সঙ্গে আনলিমিটেড লোকাল আর STD রোমিং প্ল্যান আছে আর এর সঙ্গে এতেও আছে তিনমাসের নেটফ্লিক্স আর এক বছরের ফ্রি অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান।

আর এর সঙ্গে আছে জি আর এয়ারটেল টিভির সাবস্ক্রিপশানও। আর হ্যান্ডসঅন প্রোটেকশান অফারের সঙ্গে এই প্ল্যানে আপনারা দুজন ফ্যামিলি অ্যাড অন করতে পারবেন। আর এর মধ্যে এক জন রেগুলার আর একজন ডাটার জন্য।

এয়ারটেলের 999 টাকার পোস্টপেড প্ল্যান

এই 999 টাকার পোস্টপেড প্ল্যানে আপনারা মোট 150GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে আছে আনলিমিটেড লোকাল আর STD কলের সুবিধা। আর সঙ্গে তিনমাসের ফ্রি নেটফ্লিক্স সাব্রক্সিপশান। আর এক বছরের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান।

আর এসবের সঙ্গে অবশ্যই আছে প্রোটেকশান প্ল্যান আর জি আর এয়ারটেল টিভির সাবস্ক্রিপশান। আর এর সঙ্গে এই প্ল্যানের সঙ্গে আপনারা বাড়ির 4জন লোককে অ্যাড করতে পারবেন। এক্ষেত্রে 3জন রেগুলার আর 1জন ডাটা অ্যাড অনের সুযোগ পাবেন।

এয়ারটেলের 1599 টাকার পোস্টপেড প্ল্যান

এয়ারটেলের এই 1599 টাকার পোস্টপেড প্ল্যানে আপনারা আনলিমিটেড ডাটার সুযোগ পাচ্ছেন। আর সঙ্গে আছে আনলিমিটেড লোকাল আর STD কলের প্ল্যান। আর এর সঙ্গে আছে তিন মাসের নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশান আর এক বছরের অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান। আর এর সঙ্গে এই ফোনে 200 টি ISD মিনিট আর 10% ডিস্কাউন্ট IR প্যাকে দেওয়া হচ্ছে।

আর এর সঙ্গে অবশ্যই থাকছে বাকি সুবিধাতে প্রোটেকশান প্ল্যান, ফ্রি এয়ারটেল টিভি আর জিওর অ্যাক্সেস আর ফ্যামিলি অ্যাড অনের সুযোগ।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :