সবচেয়ে সস্তা দুর্দান্ত 19 টাকার প্ল্যান, যত খুশি কথা বলুন এবং বিনামূল্যে ইন্টারনেটের সুবিধা নিন

সবচেয়ে সস্তা দুর্দান্ত 19 টাকার প্ল্যান, যত খুশি কথা বলুন এবং বিনামূল্যে ইন্টারনেটের সুবিধা নিন
HIGHLIGHTS

Airtel-এর সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 19 টাকা

এই প্ল্যানটি একটি ছোট রিচার্জ হতে পারে, তবে এটি সবচেয়ে দুর্দান্ত প্ল্যান

Airtel-এর এই প্ল্যানে আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য মোট 1 GB ডেটা পাবেন

Airtel কোম্পানি তাদের গ্রাহকদের জন্য একের পর এক নতুন রিচার্জ প্ল্যান অফার করতে থাকে, যা কম খরচে একগুচ্ছ সুবিধা দেয়। এবারও কোম্পানির কাছে এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যা খুবই সস্তা। বর্তমান সময় মোবাইল ইন্টারনেট থাকা খুবই প্রয়োজনীয়। এই কারণে অনেক টেলিকম সংস্থা তাদের দুর্দান্ত রিচার্জ প্ল্যানগুলিতে গ্রাহকদের প্রতিদিন ডেইলি ডেটা লিমিট অফার করতে থাকে।

প্রায়শই দেখা যায় যে গ্রাহকরা প্রতিদিনের ডেটা সীমা ছাড়িয়ে গিয়েছে। এমন সময় আপনি যদি এয়ারটেলের পরিষেবা ব্যবহার করেন, তবে আমরা এই খবরে একটি সস্তা রিচার্জ প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যা একটি ডেটা এডঅন রিচার্জ প্ল্যান। আসুন জেনে নেওয়া যাক…

Airtel-এর 19 টাকার প্ল্যান (Airtel Rs 19 Recharge Plan) Airtel-এর সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 19 টাকা। দামের দিক থেকে, এই প্ল্যানটি একটি ছোট রিচার্জ হতে পারে, তবে এটি সবচেয়ে দুর্দান্ত প্ল্যান।

Airtel

যদি আপনার স্মার্টফোনের ডেইলি ডেটা লিমিট শেষ হয়ে যায়। এই সময়, আপনি আপনার স্মার্টফোনে এই Airtel Rs 19 প্ল্যান রিচার্জ করতে পারেন।

Airtel-এর এই প্ল্যানে আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য মোট 1 GB ডেটা পাবেন। এছাড়া প্ল্যানে আপনি অন্য কোনো সুবিধা পাবেন না।

আপনি যদি কোনও সস্তা ডেটা অ্যাড অন প্ল্যান আপনার স্মার্টফোনে রিচার্জ করাতে চান, তবে এই প্ল্যান আপনার জন্য একটি সেরা বিকল্প হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo