28 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং আর অনেক ডাটার সঙ্গে এটি হল এয়ারটেলের সব থেকে সস্তার প্ল্যান

Updated on 05-Sep-2017
HIGHLIGHTS

Jioও Rs 149 দামের প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি আর 2GB ডাটা আর আনলিমিটেড কলিং এর সুবিধা দিচ্ছে

Airtel কালও জিওকে প্রতিযোগিতায় ফেলার জন্য বাজারে কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছিল। এই প্ল্যানটি প্রিপেড ইউজার্সদের জন্য আনা হয়েছিল। Airtel  এর বেশিরভাগ প্ল্যানই জিওর প্ল্যানের মতনই হয়। এর দাম থেকে শুরু করে এতে পাওয়া সুবিধা সবই জিওর প্ল্যানের মতনই হয়।      

এবার আমরা এখানে আপনাদের এয়ারাটেলের Rs 149 দামের প্ল্যানের কথা বলব। আনলিমিটেড এয়ারটেল টু এয়ারটেল কলিং এর সঙ্গে আসা এই প্ল্যানে কোম্পানি 28 দিনের ভ্যালিডিটি দিচ্ছে আর এই দামের মধ্যে এটি কোম্পানির সব থেকে সস্তার প্ল্যান। এতে 28 দিনের জন্য 2GB 4G ডাটা পাওয়া যাচ্ছে।

এর সঙ্গে কোম্পানি তাদের 4G সিমে যে সমস্ত ইউজাররা আপগ্রেড করবে তাদের Rs 5 দামের প্ল্যান নিয়ে এসেছে। এই অফারের কথা একটু ডিটেলসে বলা যাক। এতে ইউজার্সরা 4GB ডাটা পাচ্ছে আর এই অপফারটি 7 দিনের জন্য বৈধ। তবে এই প্ল্যানটির সঙ্গে কিছু শর্ত দেওয়া হয়েছে। আর এই প্ল্যানটি শুধু একবারই রিচার্জ করা যাবে। এই প্ল্যানটি অবশ্য যারা নিজেদের নম্বর 4G সিমে আপগ্রেড করেছে তারাই পাবে। আর এর সঙ্গে এও হতে পারে যে এই অফারটি এয়ারটেলের সব গ্রহাকরা পাবেন না কারা পাবেন তা কোম্পানিই জানিয়ে দেবে।

আপনাদের আরও একবার বলে রাখি যে বিগত কিছু সময় ধরেই টেলিকম বাজারে একটা হুলুস্থুলু পরে আছে। আর এর কারন জিও। তবে এখন অন্যান্য টেলিকম কোম্পানি গুলিও জিওকে টেক্কা দেওয়ার চেষ্টায় লেগে র‍্যেছে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে 

সোর্সঃ 

Connect On :