এয়ারসেল Rs. 35 এ দিচ্ছে 1GB ডাটা এবং Rs. 999 এ 36GB র ডাটা

Updated on 24-Mar-2017
HIGHLIGHTS

এবার Rs.999 এ ইউযার্সরা পাবেন 36GB 3G ডাটা, এই অফারটির ভ্যালিডিটি এক বছর

এয়ারসেল এবার তাদের ইউযার্সদের জন্য নতুন প্ল্যান নিয়ে এল. এয়ারসেল এয়ারসেল তাদের নতুন প্ল্যানে ইউজার্সদের Rs.35 এবং Rs. 64 এ 1GB 3G ডাটা দেবে 3 ও 7 দিন অব্দি.

সেখানে Rs. 999 এর দামে ইউজার্সরা 36GB 3G ডাটা পাবেন. এই অফারটি এক বছর অব্দি ভ্যালিড থাকবে. যদিও এখনকার টেলিকম অফার গুলির দিকে তাকালে এই অফারটি তেমনকিছু নয়.

 

তবে জেনে রাখ ভাল যে, আপাতত ভারতীয় বাজারে হৈচৈ দেখা যাচ্ছে। প্রতিদিনিই কোন না কোন প্ল্যান কোন না কোন কোম্পানি নিয়ে আসছে। যদিও এখনও রিলায়েন্স জিওই সবথেকে বেশি জনপ্রিয়।  

রিলায়েন্স জিও র ফ্রি পরিসেবা ৩১ মার্চ ২০১৭ তে শেষ হবে। এবং ১ এপ্রিল থেকে রিলায়েন্স জিওর পরিসেবা পেতে ইউজার্সদের টাকা দিতে হবে. যদিও কিছুদিন আগেই রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপের অফার নিয়ে এসছিল. এই অফারের জন্য ইউজার্সদের Rs.99 দিতে হবে এবং এর পরে তারা আলাদা আলাদা প্ল্যান নিয়ে নিজেদের পছন্দের প্ল্যান নিতে পারবে. রিলায়েন্স জিওর সবথেকে ভাল প্ল্যান Rs.303 এর, এতে ইউজার্সরা প্রতিদিন 1GB 4G ডাটা পাবেন.জিও এবার একটি নতুন প্ল্যান নিয়ে এসছে যাতে 350GB 4G ডাটা পাওয়া যাবে যার দাম Rs. 4,999টাকা. এর সঙ্গেই ইউযার্স রা আনলিমিটেড ভয়েস কল এবং মেসেজ এর সাথে জিও অ্যাপ এর সুবিধাও পাবে, এর ভ্যালিডিটি 180 দিনের.    

সোর্স 

 

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :