Aircel এবার তাদের ইউজার্সদের ন্যাশানাল রোমিং এর সময় ফ্রি ইনকামিং কলের সুবিধা দেবে

Updated on 14-Apr-2017
HIGHLIGHTS

Aircel ইউজার্সরা এবার ন্যাশানাল রোমিং এর সময় কোন এক্সট্রা টাকা না দিয়েই ফ্রি ইনকামিং কলের সুবিধা পাবে

Aircel কিছুদিন আগে জানিয়েছে যে তাদের ইউজার্সদের তারা একটি নতুন উপহার দিচ্ছে। এবার Aircel ইউজার্সরা ন্যাশানাল রোমিং এর সময় কোন এক্সট্রা টাকা না দিয়েই ফ্রি ইনকামিং কলের সুবিধা পাবে। একটি ঘোষনার মাধ্যমে কোম্পানি একথা জানিয়েছে।
তবে Aircel ইউজার্সদের ন্যাশানাল রোমিং ফ্রি তে পাওয়ার জন্য *121*909# ডায়েল করতে হবে। এই সুবিধা Aircel নেটওয়ার্কে কাজ করবে। এর আগে Airtel, Idea ও রোমিং এ ফ্রি ইনকামিং কলের সুবিধা দিয়েছে। এরি দুটি টেলিকম কোম্পানি এপ্রিল 2017 থেকে এই সুবিধা দেওয়া শুরু করেছে।

সম্প্রতি Aircel বাজারে তাদের ইউজার্সদের জন্য একটি নতুন অফার নিয়ে এসছিল। এই অফারটির নাম ছিল ‘Aircel Goodnights’ অফার।এই অফারে ইউজার্সরা সকাল ৩টে থেকে সকাল ৫টা অব্দি ফ্রি ইন্টারনেটের সুযোগ পাচ্ছে।এই পরিষেবাটি সম্পূর্ণ ফ্রি এবং এর জন্যও ইউজার্সদের কোন রকমের এক্সট্রা টাকা দিতে হচ্ছে না। এই অফারটি শুধু প্রিপেড ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে। ‘Aircel Goodnights’ অফারে 3G আর 2G ডাটা পাওয়া যাবে। এই অফার সমস্ত 3G সার্কেল আর 2G সার্কেলে পাওয়া যাচ্ছে। এই পরিষেবা আগামী ২ মাসের জন্য পাওয়া যাবে। এতে প্রতিদিন 500MBর লিমিট থাকবে।

আরো দেখুনঃ জানুন স্যামসং গ্যালক্সি বুক সম্পর্কে

যেদিন থেকে Jio তাদের 4G পরিষেবা নিয়ে এসেছে তবে থেকে অন্যান্য টেলিকম কোম্পানি গুলর সমস্যা অনেক বেড়ে গেছে। নিজেদের ইউজার্সদের নিজেদের সঙ্গে ধরে রাখার জন্য টেলিকম কোম্পানি গুলি রোজই কোন না কোন নতুন অফার নিয়ে আসছে। সম্প্রতি , Vodafone, Airtel, BSNL, MTNL এর মতন কোম্পানি গুলিও অনেক অফার নিয়ে এনেছে।

আরো দেখুনঃ Jio কে টক্কর দিতে Vodafone দিচ্ছে Rs.352 তে 56GB ডাটা আর আনলিমিটেড কলিং

আরো দেখুনঃ Nokia, 5G নেটওয়ার্ক ভারতে নিয়ে আসার জন্য Airtel আর BSNL এর সঙ্গে চুক্তি করছে

সোর্স:

 

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :