এয়ারসেল নিয়ে এল Rs 419 এর নতুন প্ল্যান, প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাবে

Updated on 15-Sep-2017
HIGHLIGHTS

Aircel তাদের নতুন ট্যারিফ প্ল্যান নিয়ে এসেছে, যাতে ইউজার্সরা Rs 419 এ 2GB ডাটা প্রতিদিন পাওয়া যাবে আর এর সঙ্গে প্রতিদিন আনলিমিটেড কলও পাওয়া যাবে, এই প্ল্যানটি ৮৪ দিনের জন্য বৈধ

Aircel এবার Airtel, Vodafone আর Idea Cellular এর মতন Reliance Jio’র মতন প্ল্যান নিয়ে এসেছে। কোম্পানি Rs 419 এর প্ল্যান নিয়ে এসেছে। যাতে ইউজার্সরা এই দামে প্রতিদিন 2GB ডাটা আর আনলিমিটেডকল পাওয়া যাবে। এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ।
 
Aircel এর এই প্ল্যান Reliance Jio’র Rs 509 এর প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলবে। যাতে ইউজার্সরা Rs 509 এ 56 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায়।
 
তবে এয়ারসেলের এই অফারটি 3G স্পিডে পাওয়া যাবে আর জিওর সব প্ল্যানই 4G স্পিড। Aircel এর এই 3G নেটওয়ার্ক যেখানে কম হবে সেখানে 2G পাওয়া যাবে। এরসঙ্গে এয়ারসেলের এই প্ল্যানটি শুধু পূর্ব ভারতে অফার করা হচ্ছে। আর সেখানে জিওর প্ল্যানটি সারা ভারতের জন্য আনা হয়েছে। জিও ফ্রি কল আর এসএমএসও দিচ্ছে আর সেখানে এয়ারসেলের এই প্ল্যানে শুধু ফ্রি ভয়েস কল পাওয়া যাচ্ছে। এয়ারসেল ইউজার্সরা Rs 419 এর রিচার্জে 84 দিন অব্দি 168GB অব্দি ডাটা পাওয়া যাবে। আপনি উত্তর পূর্ব ভারতে থাকলে এই প্ল্যানটি আপনার জন্য বেশি লাভ দায়ক হবে।

Reliance Jio কে প্রতিযোগিতায় ফেলতে Airtel, Vodafone আর Idea Cellularও বেশ কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছে।

সোর্সঃ 

Connect On :